শুক্রবার ২৬শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

রণবীর-দীপিকার ছেলে হবে নাকি মেয়ে?

নিজস্ব প্রতিবেদক   |   সোমবার, ০৮ জুলাই ২০২৪ | প্রিন্ট

রণবীর-দীপিকার ছেলে হবে নাকি মেয়ে?

বলিউডের জনপ্রিয় তারকা জুটি রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন। কয়েকমাস পর তাদের কোলজুড়ে আসছে সন্তান। গত ২৯ ফেব্রুয়ারি ইনস্টাগ্রাম পোস্টে মা হতে যাওয়ার ঘোষণা দেন অভিনেত্রী। সেপ্টেম্বরেই আসবে দীপিকার প্রথম সন্তান।

বেবি বাম্পের বিভিন্ন ছবি পোস্ট করে আলোচনায় থাকছেন দীপিকা পাড়ুকোন। এবার আলোচনা উঠেছে রণবীর-দীপিকার কোলে ছেলে নাকি মেয়ে আসবে তা নিয়ে!

টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদন বলছে, নেটিজেনদের সেই প্রশ্নের জবাব দিলেন জ্যোতিষীপণ্ডিত জগন্নাথ গুরুজি। তিনি ভারতে একজন সুপরিচিত সেলিব্রিটি জ্যোতিষী হিসাবে পরিচিত। তিনিই রণবীর-দীপিকার সন্তানকে নিয়ে ভবিষ্যৎবাণী করেছেন। জগন্নাথ গুরুজি জানিয়েছেন দীপবীর কোলে পুত্র সন্তান আসতে চলেছে।

এর আগেও এই জ্যোতিষী ভবিষ্যদ্বাণী করেছিলেন যে দীপিকা ২০২৪ সালে অন্তঃসত্ত্বা হবেন। এবার সেই জ্যোতিষীই দাবি করেছেন, রণবীর-দীপিকার সন্তান তার বাবা-মায়ের কাছে রাজকুমার হবে। আশা করা হচ্ছে, তিনিই রণবীর ও দীপিকার জন্য সৌভাগ্য ফিরিয়ে আসবেন।

এর আগে এক সাক্ষাৎকারে রণবীর সিং বলেছিলেন, তিনি চান তার ঘরে যেন দীপিকার মতোই একটা মেয়ে আসে। পরে বলেন, যদিও ছেলে বা মেয়ে যাই হোক, সে যেন সুস্থ হয়, এটাই কামনা করেন। তবে জ্যোতিষী বলছেন, মেয়ে নয়, রণবীর-দীপিকার ছেলে হবে। এখন দেখার এই ভবিষৎবাণী কতটা মেলে। ভ্রুণের লিঙ্গ নির্ধারণ নিষিদ্ধ ভারতে। তাই ছেলে নাকি মেয়ে জানতে অপেক্ষা করতে হবে অতিথির আগমন অবধি।

সঞ্জয় লীলা বানসালি পরিচালিত ‘রাম-লীলা’ সিনেমার শুটিং সেট থেকে শুরু হয়েছিল রণবীর সিং ও দীপিকা পাড়ুকোনের প্রেম। ২০১৮ সালের নভেম্বরে বিয়ে করেন এই জুটি। তারা রাজকীয় আয়োজনে বিয়ে করেন ইতালির লেক কোমোয়।

Facebook Comments Box
advertisement

Posted ১১:১০ পূর্বাহ্ণ | সোমবার, ০৮ জুলাই ২০২৪

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]