সোমবার ২২শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

আম্বানিদের অনুষ্ঠানে সালমানের গায়ে হলুদ!

বিনোদন প্রতিবেদক:   |   মঙ্গলবার, ০৯ জুলাই ২০২৪ | প্রিন্ট

আম্বানিদের অনুষ্ঠানে সালমানের গায়ে হলুদ!

বয়স যাই হোক না কেন বলিউডের মোস্ট এলিজেবল ব্যাচেলর সালমান খান। তার জীবনে একাধিকবার প্রেম আসলেও এখনো বিয়ে করেননি। তাই কখনো বিয়ের পিড়েতে বসা হয়নি।

তবে এবার আম্বানিদের অনুষ্ঠানে ভাইজানের গায়ে হলুদ লেগেই গেল। সামাজিক যোগাযোগ মাধ্যমে ছবি ভাইরাল হলে এক অনুরাগী প্রশ্ন করে বসে তাহলে কি এবার বিয়ের পালা?

অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের বিয়ের প্রত্যেক অনুষ্ঠানে যোগ দিচ্ছেন সালমান। জামনগের প্রি ওয়েডিং থেকে মুম্বাইয়ে সঙ্গীত সর্বত্র দেখা যাচ্ছে তাকে। এবার ছিল গায়ে হলুদের পালা।

সেখানে সালমন এসেছিলেন কালো পাঠানি পরে। অনুষ্ঠান শেষে পাপারাজ্জির ক্যামেরার ধরা পড়লেন হলুদ পাঞ্জাবিতে। তার সারা মুখে লেগেছিল হলুদ। তাতেই উচ্ছ্বসিত অনুরাগীরা। এবার তাহলে বিয়েটা হয়েই যাবে, এমনই আশা তাদের।

সালমান তার বিয়ে নিয়ে তেমন কোন মন্তব্য করেন না। রসিকতা করে বিয়ের প্রসঙ্গ এড়িয়ে যান। রোমানিয়ান মডেল ইউলিয়া ভান্তুরের সঙ্গে বেশ কিছুদিন ধরে সম্পর্কে জড়িয়েছিলেন সালমান।

মনে করা হয়েছিল, তাকেই হয়ত জীবনসঙ্গী হিসেবে বেছে নেবেন। পরে নাকি সেই সম্পর্কও ছিন্ন হয়ে যায়। যদিও আম্বানিদের অনুষ্ঠানেই সালমান-ইউলিয়াকে একসঙ্গে দেখা গেছে।

সালমানের বিয়ের তার বাবা এক সাক্ষাৎকারে বলেন, ‘আসলে সালমন খুবই সহজ-সরল একজন মানুষ। খুব সহজেই সম্পর্কে জড়িয়ে পড়ে। কিন্তু বিয়ে করতে ভয় পায়। সে সব মেয়ের মধ্যেই তার মায়ের কোয়ালিটি গুলো খুঁজতে শুরু করে। ও যেই মেয়েকে বিয়ে করবে সে যেন স্বামী ও সন্তানদের প্রতি গভীর ভালোবাসা রাখে। আসলে এমন মেয়ে পাওয়া আজকাল খুবই কঠিন। তাই সবলমন বিয়ে করছেন না।

Facebook Comments Box
advertisement

Posted ৬:৫৭ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ০৯ জুলাই ২০২৪

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]