শুক্রবার ২৬শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

আমরা আগের মতোই আছি: সারা আলি খান

বিনোদন ডেস্ক   |   বুধবার, ১০ জুলাই ২০২৪ | প্রিন্ট

আমরা আগের মতোই আছি: সারা আলি খান

সর্বশেষ জামনগরে আম্বানির ছেলের প্রাক-বিয়ের অনুষ্ঠানে আদিত্যের সঙ্গে দেখা গিয়েছিল অনন্যা পাণ্ডেকে। কিন্তু সেই অনুষ্ঠান থেকে ফের সপ্তাহ না কাটতেই বিচ্ছেদের খবরে শিরোনাম হন তারা। এরপরই অনন্যার প্রিয় বান্ধবী সারা আলী খানের সঙ্গে আদিত্যর ঘনিষ্ঠতার চর্চা শুরু হয়।

আদিত্য-সারার সম্পর্ক নিয়ে চলা গুঞ্জনের নেপথ্যে রয়েছে একটি ছবি! যে ছবিতে সাইফ কন্যার সঙ্গে পার্টিতে ঘনিষ্ঠ অবস্থায় দেখা যায় অনন্যার প্রাক্তনকে। এরপরই বলাবলি শুরু হয়, অনুরাগ বসুর ‘মেট্রো ইন দিনো’ সিনেমায় জুটি বেঁধেছেন আদিত্য ও সারা। আর তাদের ঘনিষ্ঠতার জন্যই নাকি অনন্যার মন ভেঙেছে। যে কারণে দু-বছরের গভীর প্রেমের ইতি টেনেছেন আদিত্য-অনন্যা।

যদিও অনেকে দাবি করেছিলেন, মতানৈক্যের জেরেই নাকি আলাদা পথ বেছে নিয়েছেন তারা। অন্যদিকে একসময় বিভিন্ন অনুষ্ঠান-পার্টিতে সারা-অনন্যা জুটির দেখা মিললেও বিচ্ছেদের পর তাদের সেভাবে দেখা যায়নি। যা নিয়ে দুয়ে দুয়ে চার মেলাতে শুরু করেছিলেন নেটিজেনরা।

তবে এবার সেই জল্পনার মুখে কুলুপ এঁটে দিলেন সারা-অনন্যা। সম্প্রতি এক অনুষ্ঠানে একফ্রেমে ধরা দিয়েছেন তারা। এমনকি হাসিমুখে পাপারাজ্জিদের জন্য একসঙ্গে পোজও দেন। এ সময় সারা বলেন, ‘আমাদের মাঝে দূরত্ব বাড়ার তো কোনো কারণ নেই। মনগড়া গল্প লিখলেই তো সব সত্য হয়ে যায় না। আমরা আগের মতোই আছি। কারো জন্য সম্পর্ক নষ্ট করব কেন!’

Facebook Comments Box
advertisement

Posted ৫:২৮ পূর্বাহ্ণ | বুধবার, ১০ জুলাই ২০২৪

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]