সোমবার ২২শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

গাড়ি চালককে নিয়ে মুখ খুললেন পিএসসির সাবেক চেয়ারম্যান

নিজস্ব প্রতিবেদক   |   বুধবার, ১০ জুলাই ২০২৪ | প্রিন্ট

গাড়ি চালককে নিয়ে মুখ খুললেন পিএসসির সাবেক চেয়ারম্যান

সম্প্রতি পিএসসির গাড়ি চালকের প্রশ্নপত্র ফাঁসের বিষয় নিয়ে সারাদেশে চলছে আলোচনা-সমালোচনা। এ বিষয়ে কথা বলেছেন পিএসসির সাবেক চেয়ারম্যান ড. মোহাম্মদ সাদিক। তিনি বর্তমানে সুনামগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য (এমপি)।

সরকারি কর্ম কমিশনের (পিএসসি) সাবেক চেয়ারম্যান ড. মোহাম্মদ সাদিক বলেছেন, সারাদেশে আলোচিত সৈয়দ আবেদ আলী আমার গাড়ি চালক ছিলেন না। আবু বকর সিদ্দিক নামে একজন আমার গাড়ি চালক ছিলেন। আবেদ আলীকে আমি চিনি না, তাকে কখনো দেখিনি।

গাড়ি চালক আবেদ আলী প্রসঙ্গে তিনি বলেন, আমি পিএসসির চেয়ারম্যান হিসেবে যোগদানের আগে পিএসসির সদস্য ছিলাম। আমি যোগদানের আগে ঐ লোকের (আবেদ আলী) চাকরি গেছে বলে শুনেছি। ড. জিনাতুন নেসা তাহমিদা বেগম ও এটিএম আহমেদুল হক চৌধুরী যখন পিএসসি চেয়ারম্যান ছিলেন, তখন আবেদ পিএসসির চেয়ারম্যানের গাড়ি চালক ছিলেন। ইকরাম আহমদ যখন চেয়ারম্যান ছিলেন তখন আবেদ বরখাস্ত হন। পরে তাকে চাকরিচ্যুতও করা হয়।

ড. মোহাম্মদ সাদিক বলেন, প্রশ্নপত্র ফাঁসে জড়িত থাকার অভিযোগে গ্রেফতার হওয়া সৈয়দ আবেদ আলী আমার গাড়ি চালক ছিলেন না। আমি পিএসসির চেয়ারম্যান হিসেবে যোগদানের আগেই আবেদ আলী চাকরিচ্যুত হন।

তিনি বলেন, আমার গাড়িচালক ছিলেন আবু বকর সিদ্দিক নামের একজন। আমি ২০১৬ সালে পিএসসিতে চেয়ারম্যান হিসেবে যোগদান করি। তার আগেই আবেদ আলী চাকরিচ্যুত হন। আমি কখনও তাকে দেখিনি।

সম্প্রতি প্রশ্নপত্র ফাঁসে জড়িত থাকার অভিযোগে পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) হাতে পিএসসির সাবেক গাড়িচালক সৈয়দ আবেদ আলীসহ ১৭ ব্যক্তিকে গ্রেফতার করা হয়। এরপরই বিষয়টি নিয়ে এখন সব জায়গায় আলোচনা চলছে। সামাজিক যোগাযোগ মাধ্যমে অনেকে এ নিয়ে সরব।

Facebook Comments Box
advertisement

Posted ৫:৩০ পূর্বাহ্ণ | বুধবার, ১০ জুলাই ২০২৪

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]