রবিবার ১লা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ | ১৭ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

ডেস্ক   |   শুক্রবার, ২০ মার্চ ২০২০ | প্রিন্ট  

ঢাকা-১০ আসনের উপনির্বাচনের জন‌্য মোটরসাইকেল চলাচলে নিষেধাজ্ঞা জারি করেছিল নির্বাচন কমিশন (ইসি)। নির্দেশ না মানায় রাজধানীর ধানমন্ডি থেকে শতাধিক মোটরসাইকেল জব্দ করেছে পুলিশ। শুক্রবার (২০ মার্চ) মোটরসাইকেলগুলো জব্দ করা হয়। আগামীকাল শনিবার (২১ মার্চ) অনুষ্ঠিত হচ্ছে ঢাকা-১০ আসনের উপনির্বাচন।
নির্বাচন উপলক্ষে ধানমন্ডি, কলাবাগান, এলিফ‌্যান্ট রোডসহ সংশ্লিষ্ট এলাকায় বৃহস্পতিবার রাত ১২টা থেকে ২২ মার্চ রাত ১২টা পর্যন্ত ৭২ ঘণ্টা মোটরসাইকেল চলাচল বন্ধ ঘোষণা করে এক বিজ্ঞপ্তি জারি করেছিল ইসি। তবে নির্বাচন কমিশনের ইস্যুকৃত স্টিকার লাগানো মোটরসাইকেল নির্বাচনী এলাকায় চলাচল করতে পারছে।
ধানমন্ডি থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. হুমায়ুন কবির বলেন, ‘ঢাকা-১০ আসনের উপনির্বাচন উপলক্ষে নির্বাচন কমিশনের নির্দেশনায় এই এলাকায় মোটরসাইকেল চলাচলে নিষেধাজ্ঞা জারি করা হয়েছে। আগামী ২২ মার্চ মধ্য রাত পর্যন্ত এ নিষেধাজ্ঞা বহাল থাকবে। আজ অনেকেই মোটরসাইকেল চালাচ্ছিল। আমরা সেগুলো জব্দ করেছি।’
ওসি জানান, আজ সকাল থেকে প্রায় শতাধিক মোটরসাইকেল জব্দ করা হয়েছে। জব্দকৃত মোটরসাইকেল আগামী ২২ তারিখের পর প্রয়োজনীয় কাগজপত্র দেখিয়ে থানা থেকে নেওয়া যাবে। ঢাকা-১০ আসনের নির্বাচনে ইলেকট্রনিক ভোটিং মেশিনে ভোটগ্রহণ করবে নির্বাচন কমিশন। এছাড়া, ২১ মার্চ গাইবান্ধা-৩ ও বাগেরহাট-৪ আসনের উপ-নির্বাচনও অনুষ্ঠিত হবে। এই দুই আসনেও ৭২ ঘণ্টা মটরসাইকেলসহ সব ধরনের যন্ত্রচালিত যান চলাচল বন্ধ থাকবে।

Facebook Comments Box


Posted ৮:২৬ অপরাহ্ণ | শুক্রবার, ২০ মার্চ ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১