• শিরোনাম



    UTTARA UNITED COLLEGE

    #UUC_2020

    Posted by Uttara United College on Friday, 29 May 2020

    কোন এলাকার খবর দেখতে চান...


    রোনালদোকে বিয়ের দাওয়াত দিলেন মেসির হবু বউ

    অগ্রবাণী ডেস্ক: | ০৩ মে ২০১৭ | ১১:১৯ পূর্বাহ্ণ

    রোনালদোকে বিয়ের দাওয়াত দিলেন মেসির হবু বউ

    webnewsdesign.com

    মাঠে তাঁদের প্রতিদ্বন্দ্বিতা নিয়ে উত্তাল বিশ্ব। কে সেরা ফুটবলার, তার বিশ্লেষণ করতে গিয়ে বিশেষজ্ঞমহলও দুই শিবিরে বিভক্ত। কিন্তু মাঠের বাইরে ক্রিশ্চিয়ানো রোনালদো এবং লিওনেল মেসির মধ্যে সেই ব্যবধান ঘুচিয়ে দিলেন আন্তোনেল্লা রোকুজ্জো।

    আগামী জুন মাসে লিও’র সঙ্গে আর্জেন্তিনার রোজারিওতে আনুষ্ঠানিক বিয়ে হবে তাঁর। সেই অনুষ্ঠানে রিয়াল মাদ্রিদ তারকাকে আমন্ত্রণ জানিয়েছেন বার্সেলোনা তারকার বান্ধবী আন্তোনেল্লা।
    মঙ্গলবার স্পেনের একটি সংবাদপত্র ফাঁস করেছে সেই খবর। সেই পত্রিকা জানিয়েছে, বার্সেলোনায় মেসির সতীর্থ জেরার্ড পিকে’র বান্ধবী শাকিরা বিয়ের আমন্ত্রণ প্রত্যাখ্যান করার পাল্টা জবাব দিয়েছেন তিনি। এমনিতে রিয়াল মাদ্রিদ টিম এবং সমর্থকদের সঙ্গে পিকে’র সম্পর্ক তিক্ত। পাশাপাশি স্বাধীন কাতালোনিয়া রাজ্য নিয়ে পিকে’র সঙ্গে রিয়াল কর্তাদের সঙ্গেও সম্পর্ক বরাবরই অত্যন্ত খারাপ।


    আন্তোনেল্লা সেই বিষয়কে হাতিয়ার করেছেন। বার্সেলোনার অধিকাংশ ফুটবলার আর্জেন্তিনায় যেতে পারবেন না বলে ক্লাবেই একটি বিশেষ রিসেপশনের আয়োজন করা হয়েছে। যেখানে বার্সেলোনার সমস্ত ফুটবলার থাকবেন। সেই মঞ্চে রোনালদোকে এনে সেরা চমক দিতে চান আন্তোনেল্লা।
    ওই পত্রিকা আরও দাবি করেছে, মেসি তাঁর বান্ধবীর প্রস্তাবে সম্মতি দিয়েছেন। দু’বছর আগে জুরিখে ব্যালন ডি’ওর অনুষ্ঠানে আন্তোনেল্লার সঙ্গে দেখা হয়েছিল রোনালদোর। সেই সময় সামান্য কথাবার্তাও হয়। আন্তোনেল্লা নাকি জানিয়েছেন, রোনালদো সম্পর্কে বিভিন্ন কথাবার্তা শোনা গেলেও সে খুব নরম মনের এবং আমুদে প্রকৃতির ব্যক্তি। রোনালদোও নাকি সেই নিমন্ত্রণ সাদরে গ্রহণ করেছেন।

    সমস্ত কিছু ঠিকঠাক চললে মেসি-আন্তোনেল্লার বিয়ের অনুষ্ঠানে সেরা আকর্ষণ হতে চলেছেন ক্রিশ্চিয়ানো![LS]

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    webnewsdesign.com

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4344