• শিরোনাম



    UTTARA UNITED COLLEGE

    #UUC_2020

    Posted by Uttara United College on Friday, 29 May 2020

    কোন এলাকার খবর দেখতে চান...


    বরের লিঙ্গ কেটে ব্যাগে ভরে বাপের বাড়ি গেল বউ!

    অনলাইন ডেস্ক: | ২১ জুলাই ২০১৭ | ১০:৫৯ অপরাহ্ণ

    বরের লিঙ্গ কেটে ব্যাগে ভরে বাপের বাড়ি গেল বউ!

    সন্দেহের বশবর্তী হয়ে স্বামীর লিঙ্গ ছেদ করে তা সঙ্গে নিয়ে বাপের বাড়ি নিয়ে গেলেন স্ত্রী। ঘটনাটি ভারতের ভোলোরের।


    স্থানীয় সূত্রে খবর, জগত্দিশানের সঙ্গে সরশুর বিয়ে হয় চোদ্দ বছর আগে। বর্তমানে তাঁদের একটি ছেলে এবং তিনটি মেয়েও রয়েছে। কিছুদিন ধরে সরশু স্বামীর প্রতি সন্দেহ করতে শুরু করেন। কিন্তু এবার তা চরম পর্যায়ে পৌচ্ছে যায়।


    বুধবার জগত্দিশান রাতে কাজ থেকে বাড়ি ফিরলে তাঁর সঙ্গে সরশুর প্রবল বচসা শুরু করে দেন। এর পর রাগের বশে একেবারে জ্ঞানশূণ্য হয়ে পড়েন। ছুটে গিয়ে রান্না ঘর চলে যান। এর পর সেখান থেকে ছুরি বের করে নিজের স্বামীর লিঙ্গ ছেদ করে ফেলেন। কেবলমাত্র তাই নয়, তা সঙ্গে করে একেবারে বাপের বাড়িতে নিয়ে চলে যান।

    মারাত্মক জখম হয়ে জগত্দিশান কাতরাতে থাকেন। প্রতিবেশীরা এবং আত্মীয়েরা তাঁর চিত্কার শুনে বাড়িতে ছুটে আসেন। দেখেন, মাটিতে শুয়ে যন্ত্রণায় কাতরাচ্ছেন জগত্দিশান। এর পর তাঁরা ভোলোর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান তাকে। হাসপাতাল থেকে জানা গেছে জগত্দিশান এখন সম্পূর্ণ বিপদমুক্ত। তবে…

    তামিলনাড়ুর গুডিয়াত্তম এলাকা থেকে সরশুকে গ্রেপ্তার করে পুলিশ। অভিযুক্তের বুরুদ্ধে ২৯৪(বি), ৩২৬ এবং ৫০৬ ধারায় মামলা রুজু করা হয়েছে।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    webnewsdesign.com

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০৩১
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4344