• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    ভূতের ভয়ে প্রসাদ ছাড়লেন ব্রাজিল প্রেসিডেন্ট!

    অগ্রবাণী ডেস্ক: | ১২ মার্চ ২০১৭ | ৮:০৬ অপরাহ্ণ

    ভূতের ভয়ে প্রসাদ ছাড়লেন ব্রাজিল প্রেসিডেন্ট!

    অনুপম অট্টালিকা। সেখানে রয়েছে বিশাল পুল, ফুটবল খেলার মাঠ, মেডিক্যাল সেন্টার ও উন্মুক্ত লন। ব্রাজিলের তারকা স্থপতি অক্সার নেইমায়ের নকশায় ব্রাসিলিয়ায় গড়ে উঠেছে আলভোডরা নামের দেশটির প্রেসিডেন্টের বাসভবন। আর এই প্রাসাদেই নাকি ভূতের উপদ্রব! এমনই দাবি করেছেন ব্রাজিলের প্রেসিডেন্ট মিচেল তেমার। এর এর জেরেই তিনি প্রাসাদ ছাড়তে বাধ্য হয়েছেন তিনি। তার দাবি ঘিরে সমগ্র ব্রাজিলেই চাঞ্চল্য ছড়িয়েছে। চলতি সপ্তাহেই রাজনৈতিক মহলকে চমকে গিয়ে সাবেক বিউটি কুইন তথা স্ত্রী মার্সেলাকে সঙ্গে নিয়ে প্রাসাদ ছেড়েছেন তেমার। স্ত্রী ও সাত বছরের সন্তানকে নিয়ে প্রেসিডেন্ট ফিরে এসেছেন অপেক্ষাকৃত ছোট ভাইস প্রেসিডেন্টের বাসভবনে।


    সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুসারে প্রেসিডেন্ট তেমার বলেছেন, আমার ওখানে অদ্ভূত কিছু মনে হয়েছে। প্রথম রাত থেকেই আমি ঘুমোতে পারিনি। কেমন যেন গা ছমছম করে। ওখানে যে শক্তি রয়েছে তা শুভ নয়।


    তেমার বলেছেন, তাঁর স্ত্রীও এমনটাই মনে করেন। শুধুমাত্র তাঁদের সাত বছরের সন্তান মিচেলজিনহো কোন অভিযোগ করেনি। সে প্রাসাদের এক প্রান্ত থেকে অন্য প্রান্তে ছুটে বেড়াত। তার দাবি, সেখানে কী ভূত রয়েছে?

    জানা গেছে, ওঝা ডেকে ‘ক্ষতিকারক শক্তি’কে তাড়াতে চেয়েছিলেন। কিন্তু তাতে কোন ফল না হওয়ায় প্রেসিডেন্টের বিলাসবহুল প্রাসাদ ছেড়ে জাবুরু প্রাসাদে উঠে এসেছেন তেমার। সূত্র: এবিপি আনন্দের।

    -এলএস

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    webnewsdesign.com

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০৩১
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4344