• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    আর্জেন্টিনায় ব্যবসায়ী আলীম আল রাজীকে সংবর্ধিত

    নিজস্ব প্রতিনিধি | ২২ নভেম্বর ২০১৮ | ৬:২০ অপরাহ্ণ

    আর্জেন্টিনায় ব্যবসায়ী আলীম আল রাজীকে সংবর্ধিত

    আর্জেন্টিনায় প্রবাসী বাংলাদেশি ব্যবসায়ী ও আর্জেন্টিনা বাংলাদেশ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রিজের প্রেসিডেন্ট আলীম আল রাজীকে সংবর্ধনা দিয়েছে।


    রাজধানী বুয়েন্স আয়ার্সের একটি অভিজাত হোটেলে প্রবাসী কমিউনিটি সংবর্ধনার অনুষ্ঠানের আয়োজন করে। এতে সভাপতিত্ব করেন বিশিষ্ট ব্যবসায়ী খান হাসান ইমাম।


    অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন আর্জেন্টিনার সাবেক সংসদ সদস্য মার্গারিটা পেকোরা। এসময় তিনি বলেন, আর্জেন্টিনা বাংলাদেশ চেম্বার অব কমার্স আর্জেন্টিনায় ব্যবসা বানিজ্যের উন্নয়নে নতুন দিগন্তের সূচনা করেছে। তিনি প্রবাসী বাংলাদেশি উদ্যোক্তাদের বিনিয়োগের জন্য সরকারি পর্যায়ে সর্বাত্মক সহযোগীতার আশ্বাস দেন। দুই দেশের বানিজ্যিক সম্পর্ক উন্নয়নে বাংলাদেশের সরকারি পর্যায়ের প্রতিনিধিদের সাথে নিয়ে ব্যবসায়ীদের সম্পর্ক জোরদারের আহবান জানান।

    অনুষ্ঠানে সংবর্ধিত আলীম আল রাজী বলেন, আর্জেন্টিনায় ব্যবসা বাণিজ্যের ব্যাপক সুযোগ রয়েছে। কেউ ব্যবসা করতে চাইলে সেক্ষেত্রে প্রবাসী উদ্যোক্তা ও বাংলাদেশের ব্যবসায়ীদের আমদানি রফতানিতে চেম্বারের পক্ষ থেকে সব ধরনের সহযোগীতার আশ্বাস দেন তিনি। পাশাপাশি এমন আয়োজনের মাধ্যমে সংবর্ধনা দেবার জন্য আয়োজকদের সকলকে ধন্যবাদ জানান।

    এসময় আরো বক্তব্য রাখেন, বিশিষ্ট ব্যবসায়ী হারুন উর রশীদ, মেহেদি হাসান, আবদুর রহিম, বি এম শাহ আলম, মামুন, কামাল হোসেন, তারিকুল ইসলাম প্রমুখ। অনুষ্ঠানে আর্জেন্টনা প্রবাসী এবং আর্জেন্টিনাবাসী বিপুল সংখ্যক ব্যবসায়ী উপস্থিত ছিলেন।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    webnewsdesign.com

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০৩১
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4344