• শিরোনাম



    UTTARA UNITED COLLEGE

    #UUC_2020

    Posted by Uttara United College on Friday, 29 May 2020

    কোন এলাকার খবর দেখতে চান...


    যুক্তরাস্ট্রে পিজিএ গল্ফের আন্তর্জাতিক পণ্যদ্রব্য প্রদর্শনীতে প্রথম বাংলাদেশী লুৎফর রহমান

    নিজস্ব প্রতিবেদক | ২৬ জানুয়ারি ২০১৯ | ১০:১২ পূর্বাহ্ণ

    যুক্তরাস্ট্রে পিজিএ গল্ফের আন্তর্জাতিক পণ্যদ্রব্য প্রদর্শনীতে প্রথম বাংলাদেশী লুৎফর রহমান

    webnewsdesign.com

    যুক্তরাস্ট্রে পিজিএ গল্ফের আন্তর্জাতিক পণ্যদ্রব্য প্রদর্শনীতে প্রথম বাংলাদেশী লুৎফর রহমান নিউইয়র্কে। গত ২২-২৫ জানুয়ারি যুক্তরাষ্ট্রে PGA(পিজিএ )গল্ফের জন্য বিশ্বের বৃহত্তম এবং বিলাসবহুল পণ্যদ্রব্য প্রদর্শনী অনুষ্ঠিত হয়েছে।
    গল্ফ সম্পর্কিত আরও ৫০০০০ জন ব্যক্তি এখানে প্রতি বছর যোগদান করেন। ৭০০০০ এরও বেশি বিভিন্ন কোম্পানির তাদের নতুন পণ্যদ্রব্য যেমন নাইকি, পুমা, অ্যাডিডাস, পোলো, এর অধীনে প্রদর্শিত হয়েছে।পিজিএ ১৯১৬ সালে প্রতিষ্ঠিত হয়েছিল এবং এই ১০৩ বছরের ইতিহাসে কোনও বাংলাদেশী এই অনুষ্ঠানটিতে যোগদান করেনি।

    বাংলাদেশী আমিরেকান লুৎফর রহমান হিমু তার নীজ কোম্পানি ব্রিটস এর পন্যদ্রব্য নিয়ে আন্তর্জাতিক প্রদর্শনিতে প্রথম বাঙালি, লুৎফর রহমান বলেন আমি এখানে এসে তাদের কে আমার পণ্যদ্রব্য দেখাতে পেরেছি এটা আমার জন্য অনেক গর্ভের আমি আশা করি এবং আমি বিশ্বাস করি আগামী ৩-৪ বছরে ব্রিটস আল্লাহ্র অনুগ্রহের মাধ্যমে সমগ্র গল্ফ শিল্পকে আয়ত্ত করবে।


    বর্তমানে আমার (ব্রিটস পণ্যগুলি মেসি, রুজ, বার্লিংটন, টিজে সর্বোচ্চ, লক্ষ্য এবং ২১ শতকে রয়েছে। একজন বাংলাদেশী হিসাবে আমি আমার প্রতিনিধিত্ব করছি ,ফ্যাশন মাধ্যমে আমি বাংলাদেশের লাল সবুজ পতাকা বহন করছি, আমি সবার কাছে দোয়া চাই।আরো একটি ভাল খবর আমি আমার 3 ব্র্যান্ড এ্যাম্বাসেডর (১) স্টিভ এলকিংটন (২) জাস্টিন জেমস (৩) মরিস অ্যালেন আছে। ব্রাইটস পরবর্তী বাজারে ১০০% প্রকৃত চামড়া নিয়ে আসছি, এবং আমি ১২ ফেব্রুয়ারি থেকে নিউইয়র্ক ফ্যাশন শো করবো,ব্রিটস এর প্রতিষ্ঠাতা ও সিইও লুফর রহমান হেমু, ব্রিটস গ্লোবাল ফাউন্ডেশনের মাধ্যমে গরিবদের জন্য তার ব্যবসা থেকে ৪০% টাকা খরচ করি। তার দেশের বাডী খুলনা ,হেমু নিউ ইয়র্ক সিটিতে ফ্যাশন শিল্প থেকে সেরা তরুণ উদ্যোক্তা পুরস্কার পেয়েছেন

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    webnewsdesign.com

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4344