• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    এসিডে ঝলসানো দীপিকার মুখ!

    | ২৬ মার্চ ২০১৯ | ১০:৪৬ অপরাহ্ণ

    এসিডে ঝলসানো দীপিকার মুখ!

    webnewsdesign.com

    এসিডে ঝলসে গেছে মুখ। পুড়ে যাওয়া চামড়ায় মিশে আছে চাপা কষ্ট। কিন্তু তবুও হাসিমুখে দেখা দিলেন দীপিকা পাড়ুকোন। বলিউড সুন্দরীর এমন মলিন হাসির ছবিটিই এখন ভাইরাল সামাজিক যোগাযোগ মাধ্যমে।

    কে এসিডে ঝলসে দিলো দীপিকাকে, এমন প্রশ্ন নিশ্চয়ই মনে ভাসছে? না, ভীত হওয়ার কিছু নেই। অভিনেত্রী দীপিকা সুস্থই আছেন। তবে এসিডে ঝলসানো মুখ নিয়ে তিনি হাজির হবেন নতুন এক চলচ্চিত্রে।


    ৬৪তম ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডে ‘রাজি’ সিনেমার জন্য সেরা পরিচালক হয়েছেন মেঘনা গুলজার। এই নির্মাতার নতুন সিনেমা ‘ছাপাক’। সেখানে ভারতে এসিড হামলার শিকার লক্ষ্মী আগারওয়ালের জীবনের গল্প উঠে আসবে। ছবিতে লক্ষী চরিত্রে অভিনয় করবেন দীপিকা। পাশাপাশি সিনেমাটি প্রযোজনায়ও করছেন এই তারকা। নিজের ব্যানারে দীপিকার এটিই প্রথম প্রযোজনা।

    আজ সোমবার (২৫ মার্চ) সিনেমাটিতে দীপিকার প্রথম লুক প্রকাশ পেয়েছে। এই ফার্স্টলুক রীতিমত নায়িকার ভক্তদের চমকে দিয়েছে।

    টুইটারে ফার্স্টলুক প্রকাশ করে ক্যাপশনে দীপিকা লিখেছেন, ‘এই চরিত্রটি আমার সঙ্গে থাকবে সবসময়, মালতী। আজ থেকে শুটিং শুরু হলো।’

    দীপিকা জানিয়েছেন, ছবিটি মুক্তি পাবে ২০২০ সালের ১০ জানুয়ারি।

    সোমবার থেকে দিল্লিতে ‘ছাপাক’র শুটিং শুরু হয়েছে। যৌথভাবে সিনেমাটি প্রযোজনা করছে দীপিকার কেএ এন্টারটেইনমেন্ট, ফক্স স্টার স্টুডিওস এবং মেঘনা গুলজারের মারিগা ফিল্মস।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    webnewsdesign.com

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4344