• শিরোনাম



    UTTARA UNITED COLLEGE

    #UUC_2020

    Posted by Uttara United College on Friday, 29 May 2020

    কোন এলাকার খবর দেখতে চান...


    নুসরাতের ভাইয়ের আবেগঘন কিছু কথা

    ডেস্ক | ০৭ জুন ২০১৯ | ৪:১৫ অপরাহ্ণ

    নুসরাতের ভাইয়ের আবেগঘন কিছু কথা

    ফেনীর সোনাগাজীর মাদ্রাসাছাত্রী নুসরাত অন্যায়ের প্রতিবাদ করায় আগুনে পুড়িয়ে হত্যা করা হয় তাকে। গত বছরও পরিবারের সাথে ঈদ করেছেন তিনি। কিন্তু এবার তাদের সাথে নেই নুসরাত।


    নুসরাতের ছোট ভাই রাশেদুল হাসান রায়হান তার ফেসবুকে বোনকে নিয়ে আবেগঘন স্ট্যাটাস দিয়েছেন। তাতে তার পরিবারের কষ্টের ছবি ফুটে উঠেছে।


    নিহত নুসরাতের ভাই রাশেদুল হাসান রায়হানের স্ট্যাটাসটি পাঠকের উদ্দেশ্যে তুলে ধরা হলো :

    ‘আমি খুশি, আমি গর্বিত আপনার মতো একজন শহীদের ভাই হতে পেরে আবার এসেছে ঈদ, পাড়া প্রতিবেশীর ঘরে ঘরে দেখছি আনন্দের বন্যা। আর আমাদের ছোট্টঘরে শুধু কান্নার শব্দ। অথচ গত বছরের এই সময় আমাদের এই সংসারে কতইনা আনন্দ ছিল। আজ আপুমণিকে হারিয়ে সকল আনন্দ অশ্রুজলে বিবর্ণ হয়ে গেছে। ঘাতকের আগুনে পুড়ে ছারখার হয়ে গেল আমাদের সোনালি সংসার।

    বার বার মনে পড়তেছে বিগত বছরগুলোতে আপুর সাথে কাটানো ঈদের দিনের সে সব ভুলতে না পারা স্মৃতিগুলো! যা আজ নিভে গিয়ে এক মুঠো ছায়ায় রুপান্তরিত হয়েছে…।

    প্রতি বছরের মতো এ বছরও ঈদের নামাজ কেন্দ্রিয় মসজিদে আদায় করেছি। দেখেছি সবার চোখে মুখে আনন্দের বন্যা কিন্তু আজ আপু মনিকে হারিয়ে আমার কাছে নেই কোনো ঈদের আনন্দ!

    মনে পড়ছে আপুর আইসিইউতে বলা শেষ কথা গুলো, রায়হান আম্মা-আব্বাকে দেখে রাখিস। আমাকে নিয়ে চিন্তা করতে বারণ করিস। আমাকে যারা পুরিয়ে দিলো তাদের যেন সঠিক বিচারি হয়। না হলে আমি মরেও শান্তি পাব না। মাননীয় প্রধানমন্ত্রী আমার চিকিৎসার দায়িত্ব নিয়েছিলেন। লম্পটদেরকে গ্রেপ্তার করার নির্দেশ দিয়েছে। আপুকে চিকিৎসার জন্য দেশের বা পাঠানোর বাইরে পাঠানোর নির্দেশ দিয়েছে। ডাক্তাররা শত চেষ্টা করেও আমার আপুকে বাঁচাতে পারেনি। বলছি, আমার আপুর হত্যাকারীদের দ্রুত বিচার ও সর্বোচ্চ শাস্তি দেওয়া হয়। সীমাহীন অঝোর ধারায় দুচোখে অশ্রু ছাড়া যেন আর কিছুই বের হচ্ছে না। একবুক চাঁপা কষ্ট, বেদনায় আমার ছোট্ট হৃদয়টি দুমড়ে মুচড়ে যাচ্ছে। প্রতিটি মুহূর্তে মনে পড়ে যাচ্ছে আপুর কথা।

    যারা আমার শান্তিপূর্ণ ফ্যামিলিতে অশান্তি সৃষ্টি করে চিরদিনের জন্য আমার বুক থেকে আমার বেঁচে থাকার অক্সিজেন আমার কলিজার টুকরা একটি মাত্র বোনকে কেড়ে নিয়েছে আল্লাহ যেন তাদের ইহকাল ও পরকালে কঠোর শাস্তি প্রদান করেন এই কামনা করি।

    দেশাবাসীর কাছে দোয়া চাই আমার কলিজার টুকরা শহীদ বোনের জন্য দোয়া করবেন।

    আল্লাহ আমার বোনকে জান্নাতের সর্বোচ্চ স্থান জান্নাতুল ফেরদৌস দান করুক (আমিন)।’

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    webnewsdesign.com

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০৩১
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4344