• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    শিশুদের সুস্থভাবে বেড়ে ওঠা নিশ্চিত করতে হবে

    | ১১ জুলাই ২০১৯ | ১১:১৭ অপরাহ্ণ

    শিশুদের সুস্থভাবে বেড়ে ওঠা নিশ্চিত করতে হবে

    মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের সচিব কামরুন নাহার বলেছেন, শিশুদের জন্য নিরাপদ পরিবেশ এবং সুস্থভাবে বেড়ে ওঠা নিশ্চিত করতে হবে। শিশুদের সুষম উন্নয়নে স্টেকহোল্ডারদের নিয়ে সম্মিলিতভাবে কাজ করার তাগিদ দেন তিনি।


    বৃহস্পতিবার (১১ জুলাই) সচিবালয়ে মন্ত্রণালয়ের সভাকক্ষে ইউনিসেফ বাংলাদেশের প্রতিনিধিদের সঙ্গে অংশীদারিত্বমূলক সভায় তিনি এ কথা বলেন।


    সচিব বলেন, মন্ত্রণালয় নারী ও শিশুদের উন্নয়নে মাতৃত্ব ভাতা, ল্যাকটেটিং ভাতা ও শিশুর প্রারম্ভিক যত্নের বিষয়ে ইউনিসেফ, ডব্লিউএফএর সঙ্গে কাজ করছে। এ কাজ আরও ত্বরান্বিত করতে হবে।

    সভায় এক্সিলারেটিং প্রটেকশন ফর চিলড্রেন (এপিসি), কমিউনিকেশন ফর ডেভেলপমেন্ট, শিশুর প্রারম্ভিক যত্ন এবং আগামীর শিশু ও অন্য কৌশলগত অংশীদারিত্ব বিষয়ে আলোচনা হয়।

    মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব শেখ রফিকুল ইসলাম ও মো. আইনুল কবীর, ইউনিসেফ বাংলাদেশের প্রতিনিধি নরিন খান, বিভিন্ন প্রকল্পের পরিচালক ও ইউনিসেফ বাংলাদেশের প্রতিনিধিরা এ সময় উপস্থিত ছিলেন।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    webnewsdesign.com

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০৩১
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4344