• শিরোনাম



    UTTARA UNITED COLLEGE

    #UUC_2020

    Posted by Uttara United College on Friday, 29 May 2020

    কোন এলাকার খবর দেখতে চান...


    ২ কনস্টেবলকে পেটালেন সহকারী পুলিশ সুপার

    পাবনা প্রতিনিধি | ০৭ আগস্ট ২০১৯ | ১২:৪০ অপরাহ্ণ

    ২ কনস্টেবলকে পেটালেন সহকারী পুলিশ সুপার

    পাবনার সুজানগরে একজন সহকারী পুলিশ সুপারের হাতে বেধড়ক পিটুনির শিকার হয়েছেন কামালপুর পুলিশ ফাঁড়ির ২ পুলিশ সদস্য। এরা হলেন- পুলিশ কনস্টেবল আজিজ এবং কনস্টেবল আহিনুর।


    এ ঘটনায় ওই ২ পুলিশ সদস্য আইজিপি’র কাছে মঙ্গলবার লিখিত অভিযোগ দায়ের করেছেন।


    সুজানগর কামালপুর পুলিশ ফাঁড়ির ব্যারাকে সোমবার এ ঘটনা ঘটলেও বিষয়টি গণমাধ্যমসহ সবার কাছে চেপে রাখা হয়। পুলিশ সদস্য আজিজ ও আহিনুর অসুস্থ হয়ে যাওয়ার পর মঙ্গলবার বিষয়টি জানাজানি হয়।

    সূত্র জানায়, একজন উপ-পরিদর্শকের বিরুদ্ধে একটি ঘটনার তদন্ত করতে এসে সুজানগর সার্কেলের একজন পুলিশ কর্মকর্তা ২ পুলিশ সদস্যকে জিজ্ঞাসাবাদের সময় চড়-থাপ্পড় ও লাঠি দিয়ে পিটিয়ে আহত করেন। পরে তাদের চিৎকারে অন্যান্য পুলিশ সদস্যরা ঘটনা জানতে পেরে ক্যাম্প ইনচার্জের দরজা ভেঙে আহতদের উদ্ধার করেন।

    ওই দুই পুলিশ সদস্য জানান, শারীরিক নির্যাতনের ফলে তারা অসুস্থ হয়ে পড়েন।

    তারা জানান, এসআই এবাদ আলীর বিরুদ্ধে একটি তদন্তে ওই কর্মকর্তা মঙ্গলবার দুপুরে কামালপুর পুলিশ ফাঁড়িতে আসেন। সেখানে কর্মরত সব পুলিশ সদস্যকে তিনি অফিস রুমে ডেকে নেন। এক পর্যায়ে সকলকে বের করে দিয়ে তিনি দু’জন (কনস্টেবল নং-৬৫৭ আজিজুলক হক ও কনস্টেবল নং-৮৫০ আহিনুর রহমানকে) বেধড়ক পেটাতে থাকেন।

    এ সময় দুই পুলিশ সদস্যদের চিৎকারে সহকর্মীরা অফিস রুমে গিয়ে তাদেরকে উদ্ধার করে। ঘটনার সময় অফিস রুমে ফাঁড়ির ইনচার্জ মোঃ গোলাম রসুল উপস্থিত ছিলেন। পুলিশ সদস্যদের মারার সময় তাদের চিৎকারে এলাকাবাসী ফাঁড়ির সামনে উপস্থিত হয়।

    পুলিশ সদস্য আজিজ জানায়, থানা বা ক্যাম্পে এনে চোর ডাকাতকেও মারা নিষেধ আছে। অথচ পুলিশের কর্মকর্তা আমাদেরকে চোর ডাকাতের মত পিটিয়ে আহত করল। এটা আমি কিছুতেই মেনে নিতে পারছি না। আমি এর ন্যায্য বিচার দাবি করছি।

    সুজানগর থানার ভারপ্রাপ্ত কমকর্তা ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, একটি অপ্রীতিকর ঘটনা ঘটে গেছে। মঙ্গলবার এ ঘটনায় পাবনা পুলিশ সুপারের নির্দেশে একটি তদন্ত হয়েছে।

    পাবনার পুলিশ সুপার শেখ মোঃ রফিকুল ইসলাম জানান, এটা পুলিশের অভ্যন্তরীণ বিষয়। তবে কেউ নিয়ম ভঙ্গ করে থাকলে তার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেওয়া হবে।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    webnewsdesign.com

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০৩১
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4344