• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    বিশ্বের শীর্ষ আয়ের রেকর্ড গড়লো এভেঞ্জার্স

    | ১০ আগস্ট ২০১৯ | ১১:০৫ অপরাহ্ণ

    বিশ্বের শীর্ষ আয়ের রেকর্ড গড়লো এভেঞ্জার্স

    চলতি বছরের এপ্রিলে বিশ্বব্যপি মুক্তি দেয়া হয় মার্ভেল কমিকসের সাড়া জাগানো ছবি এভেঞ্জার্স এন্ডগেম। মুক্তির পর থেকেই একের পর এক রেকর্ড করে যাচ্ছিলো সুপারহিরোদের নিয়ে নির্মিত এই ছবিটি।


    তবে সব রেকর্ড ভাঙ্গলেও বিশ্বের সবচেয়ে আয়করা ছবির তালিকায় থাকা জেমস ক্যামেরুনের বিখ্যাত ছবি ‘এভাটার’ কে ছুঁতে পারেনি এভেঞ্জার্স এন্ডগেম। অবশেষে ছবিটি মুক্তির ১৩ সপ্তাহে গিয়ে সেটিও ছুঁয়ে ফেললো মার্ভেল কমিকস ও ওয়াল্ট ডিজনি প্রযোজিত এই ছবিটি।


    রবার্ট ডাউনি জুনিয়র ও ক্রিস ইভান অভিনীত এন্ডগেম ছবিটির ১৩ তম সপ্তাহের আয়ের পরিমান দাঁড়িয়েছে ২.৭৮৯ বিলিয়ন ডলারে যা কিনা এ যাবত কালের কোন ছবির সবচেয়ে বেশি আয়ের রেকর্ড৷ এর আগে এই রেকর্ডটি ছিলো এভাটার ছবির, যার আয় ছিলো ২.৭৮৮ বিলিয়ন ডলার।

    নিজেদের এমন সাফল্যে ডিজনি স্টুডিওজ এর চিফ ক্রিয়েটিভ ডিরেক্টর এলান হর্ন এক টুইট বার্তায় বিশ্বজুড়ে মার্ভেল কমিকসের সকল ফ্যান ও শুভাকাঙ্খীদের শুভেচ্ছা জানান। তিনি বলেন ‘বক্সঅফিসের এই সাফল্যের সবটুকু কৃতিত্বই মার্ভেল কমিকসের ফ্যানদের,তাদের ভালোবাসার ফলে এমন অর্জন সম্ভব হয়েছে।’

    তবে এ রেকর্ড আবারও নিজেদের করে নিতে প্রস্তুত হয়ে এভাটার ফ্রেঞ্চাইজি। শোনা যাচ্ছে, ২০২১ থেকে ২০২৭ পর্যন্ত এভাটারের ৪টি সিক্যুয়াল ছবি মুক্তির প্রস্তুতি নিচ্ছে।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    webnewsdesign.com

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    রাতের রাণীর অন্য জগৎ

    ২৭ ফেব্রুয়ারি ২০১৭

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০৩১
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4344