• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    ডেঙ্গুতে আক্রান্ত সৌম্যর বাবা

    | ১২ আগস্ট ২০১৯ | ৯:৪৮ অপরাহ্ণ

    ডেঙ্গুতে আক্রান্ত সৌম্যর বাবা

    webnewsdesign.com

    স্বাস্থ্য অধিদপ্তরের দেয়া তথ্য অনুযায়ী গত ২৪ ঘণ্টায় সারাদেশে নতুন করে ডেঙ্গুতে আক্রান্ত হয়েছেন প্রায় ২১০০ জন মানুষ। তাদের মধ্যে একজন হলেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের তারকা ওপেনার সৌম্য সরকারের বাবা কিশোরী মোহন সরকার।

    আজ ঈদুল আযহারই দিনই ডেঙ্গু ধরা পড়েছে অবসরপ্রাপ্ত জেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা কিশোরী মোহন সরকারের। সাতক্ষীরা সদর হাসপাতালে শারীরিক পরীক্ষার পর পাওয়া তথ্য অনুযায়ী কিশোরী মোহনের প্লাটিলেট কমে এক লাখ ৩১ হাজারে এসে দাঁড়িয়েছে।


    হাসপাতাল কর্তৃপক্ষ তাকে নিশ্চিন্ত থাকতে বললেও, কোনো ঝুঁকি নিতে চাইছেন সৌম্য ও তার ভাই। যে কারণে আজ সন্ধ্যায়ই বিমান যোগে যশোর থেকে ঢাকা যাওয়ার কথা রয়েছে সৌম্যর বাবার।

    সারাদেশের মতোই সাতক্ষীরাতেও ডেঙ্গুর প্রভাব পড়েছে প্রকটভাবে। প্রতিদিনই বাড়ছে ডেঙ্গু রোগীর সংখ্যা। গত তিন সপ্তাহে ডেঙ্গু রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ১৫৫ জনে। এছাড়া গত ২৪ ঘণ্টায় আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন ১১ জন।

    বর্তমানে সাতক্ষীরার বিভিন্ন হাসপাতালে ভর্তি রয়েছে ৩৭ জন। জেলা স্বাস্থ্য বিভাগের দাবি ডেঙ্গু রোগীর মধ্যে প্রায় শতকরা ৯০ ভাগই ঢাকা থেকে আক্রান্ত হয়ে সাতক্ষীরায় এসেছেন।

    সৌম্যর বাবা কিশোরী মোহনও ঢাকার বাসায় ছিলেন প্রায় দুই সপ্তাহের মতো সময়। পরে গত ৭ আগস্ট তিনি ফিরে যান সাতক্ষীরায়। রোববার রাতে জ্বরের সঙ্গে সারা শরীর ব্যথা শুরু হলে, আজ সকালেই তাকে নেয়া হয় হাসপাতালে। যেখানে পরীক্ষার পর নিশ্চিত হয়েছে যে ডেঙ্গু ভাইরাস আক্রমণ করেছে তাকে।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    webnewsdesign.com

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4344