• শিরোনাম



    UTTARA UNITED COLLEGE

    #UUC_2020

    Posted by Uttara United College on Friday, 29 May 2020

    কোন এলাকার খবর দেখতে চান...


    রাগের মাথায় স্ত্রীর গায়ে প্রস্রাব করে দিলেন মন্ত্রী

    ডেস্ক | ২৭ সেপ্টেম্বর ২০১৯ | ৯:৫৫ অপরাহ্ণ

    রাগের মাথায় স্ত্রীর গায়ে প্রস্রাব করে দিলেন মন্ত্রী

    webnewsdesign.com

    ভারতের উত্তরপ্রদেশের মন্ত্রী বাবুরাম নিশাদের বিরুদ্ধে গুরুতর অভিযোগ এনেছেন তার স্ত্রী। অভিযোগ, মন্ত্রী বন্দুকের ভয় দেখিয়ে তাকে মারধর করেন। সম্প্রতি তিনি তার গায়ে প্রস্রাবও করে দিয়েছেন। তাছাড়া মন্ত্রী বিভিন্ন সময় তার মা, বাবা, ভাইসহ তাকে প্রাণনাশের হুমকি দিয়েছেন।

    ফেসবুকে এসব অভিযোগ এনেছেন মন্ত্রীর স্ত্রী নিতু নিশাদ। তার অভিযোগ, স্বামীর নি’র্যাতনের বিষয়ে পুলিশকে জানালেও কেনো ফল হয়নি। উল্টো বিবাহ বিচ্ছেদের মামলা করেছেন মন্ত্রী।


    সম্প্রতি বাবুরাম নিশাদের স্ত্রী ফেসবুকে লেখেন, আমি বাবুরাম নিশাদের স্ত্রী। আমাদের প্রায় ১৪ বছর বিয়ে হয়েছে। বিয়ের পর থেকে স্বামী আমার উপর অত্যাচার করে। আমি বারবার পুলিশকে জানিয়েছি। তবে তাতে লাভ কিছুই হয়নি। পরিবর্তে আলোচনা করে স্বামীর সঙ্গে অশান্তি মিটিয়ে নেওয়ার পরামর্শ দিয়েছে পুলিশ। এদিকে, পুলিশের দ্বারস্থ হওয়ায় অত্যাচারের পরিমাণ আরও বেড়ে গিয়েছে। স্বামী আমাকে বন্দুকের নিশানায় রেখে বারবার মা’রধর করে। বেশি বাড়াবাড়ি করলে খুন করে দেওয়ারও হুমকি দিয়েছে সে। আমার বাবা, ভাই তাঁদেরও খুনের হুমকি দেয় বাবুরাম। এছাড়াও আমার গায়ের উপরেই প্রস্রাবও করে দিয়েছে স্বামী।

    পুলিশের কাছে কোনো সাহায্য না পেয়ে স্বাভাবিকভাবেই কি করবেন কিছুই ভেবে পাচ্ছেন না ওই মহিলা। তার বাপের বাড়ির লোকজনের পরামর্শে বাধ্য হয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি এবং উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথকে চিঠিও লিখেছেন।

    চিঠিতে তিনি লেখেন তাদের ১৪ বছর হল বিয়ে হয়েছে। বিয়ের পর থেকেই তাকে মারধর করতেন বাবুরাম। তিনি লেখেন, আমাকে বন্দুক দেখিয়ে ভয় দেখায় আমার স্বামী। আমার উপর প্রস্রাব করে। সাংঘাতিক মারধর করে। এমনকি আমার মা-বাবাকে মেরে ফেলারও হুমকি দেয় ও।

    তবে নি’র্যাতিতার অভিযোগ, চিঠি দেয়া সত্ত্বেও এখনো পর্যন্ত কোনো ব্যবস্থাই নেওয়া হয়নি।

    এদিকে স্ত্রীর অভিযোগ অস্বীকার করেছেন মন্ত্রী বাবুরাম নিশাদ। এই স্ত্রীকে নিয়ে না কি সংসার করা খুব কঠিন বলে পাল্টা অভিযোগ করেছেন তিনি। বলেন, আমার স্ত্রী অত্যন্ত বিলাসবহুল জীবনে অভ্যস্ত। তাই প্রচুর পরিমাণ টাকার প্রয়োজন হয় তার। হাতে টাকা পেলেই দামি জিনিসপত্র কিনে ফেলে। আর টাকা দিতে না পারলেই ঝগড়া শুরু করে দেয়।

    এসব অভিযোগ এনে আদালতে বিবাহ বিচ্ছেদের মামলা করেছেন বাবুরাম। তবে এখনো এই মামলার কোনো নিষ্পত্তি হয়নি।

    সম্প্রতি টিকটক ভিডিও প্রকাশ করে বিপাকে জড়ান বাবুরাম। সেই ঘটনার রেশ কাটতে না কাটতেই এবার স্ত্রী নি’র্যাতনের অভিযোগে বিপাকে উত্তরপ্রদেশের মন্ত্রী।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    webnewsdesign.com

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4344