• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    ফেঁসে যাচ্ছেন যুবলীগ চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী, ব্যাংক হিসাব তলব

    ডেস্ক | ০৩ অক্টোবর ২০১৯ | ৯:৫২ অপরাহ্ণ

    ফেঁসে যাচ্ছেন যুবলীগ চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী, ব্যাংক হিসাব তলব

    ক্যাসিনোকাণ্ডে যুবলীগ নেতাদের সম্পৃক্ততা নিয়ে বিতর্কের মধ্যে এবার সংগঠনটির চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরীর ব্যাংক হিসাব তলব করা হয়েছে।


    বৃহস্পতিবার এ বিষয়ে ব্যাংকগুলোকে চিঠি দিয়েছে বাংলাদেশ ব্যাংকের ফাইন্যান্সিয়াল ইনটেলিজেন্স ইউনিট।


    চিঠিতে বলা হয়েছে, যুবলীগ চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরীর নামে থাকা সব ধরনের ব্যাংক হিসাবের লেনদেন, বিবরণীর তথ্য তিন কার্যদিবসের মধ্যে পাঠাতে হবে।

    সম্প্রতি ক্যাসিনো কেলেঙ্কারির ঘটনায় এর আগে যুবলীগের ঢাকা মহানগর দক্ষিণের বিতর্কিত নেতা ইসমাইল চৌধুরী সম্রাট, ঢাকার আওয়ামী লীগের এমপি নুরুন্নবী চৌধুরী শাওনসহ কয়েকজন যুবলীগ নেতা ও ব্যবসায়ীর ব্যাংক হিসাব তলব করে বাংলাদেশ ব্যাংক। এরমধ্যে অনেকের ব্যাংক হিসাব স্থগিতও (অবরুদ্ধ) করা হয়েছে।

    এদিকে ক্যাসিনো কেলেঙ্কারির ঘটনায় আটক যুবলীগ ঢাকা মহানগর দক্ষিণের সাংগঠনিক সম্পাদক খালেদ মাহমুদ ভূঁইয়া, কৃষক লীগ নেতা শফিকুল আলম ফিরোজ ও রিমান্ডে থাকা যুবলীগ অপর নেতা জিকে শামীমের ব্যাংক হিসাবের লেনদেন স্থগিত (অবরুদ্ধ) করেছে বাংলাদেশ ব্যাংক।

    একই সঙ্গে তাদের স্ত্রী, মা বা স্বজনদের নামে কোনো হিসাব থাকলে তাও স্থগিত করা হয়েছে। অর্থ পাচার প্রতিরোধ আইনের আওতায় এসব হিসাব ৩০ দিনের জন্য স্থগিত করেছে বাংলাদেশ ব্যাংক।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    webnewsdesign.com

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০৩১
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4344