• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    বিয়ে ভাঙার মিশন

    | ১৪ অক্টোবর ২০১৯ | ১:৪৩ অপরাহ্ণ

    বিয়ে ভাঙার মিশন

    বিনোদন ডেস্ক : একটা বিয়েতে অংশ নিতে গিয়ে কাকতালীয়ভাবে পরিচয় হয় চৈতি ও মাহফুজের। ইনভাইটেশন না পেয়েও চৈতি বিয়েতে হাজির কারণ সে তার সাবেক প্রেমিকের বিয়েতে এসেছে। অন্যদিকে মাহফুজ তার কাজিনের বিয়েতে এসে দেখে কনে তারই সাবেক প্রেমিকা। ঘটনা মোড় নেয় অন্যদিকে। চৈতি আর মাহফুজ সেই বিয়ে ভাঙার মিশনে নামে। এমনই অন্যরকম গল্পে নির্মিত হয়েছে নাটক বিএফ ভার্সেস জিএফ। নাটকে মাহফুজ চরিত্রে সৈয়দ জামান শাওন এবং চৈতি চরিত্রে অভিনয় করেছেন তাসনিয়া ফারিন। এছাড়াও নাটকে বর ও কনের চরিত্রে অভিনয় করেছেন ফয়সাল ও আফ্রি।


    রণক ইকরামের রচনায় নাটকটি পরিচালনা করেছেন স্ম্যাক আজাদ। নাটকটির চিত্রগ্রহণে ছিলেন জয় আব্রাহাম, নির্বাহী প্রযোজক হাবিবুর রহমান খান, সম্পাদনা ও রঙবিন্যাসে রনি শিকদার জিতু এবং আবহ সংগীত করেছেন দীন ইসলাম শারুখ। ভিজুয়াল সিন এন্টারটেইনমেন্ট এর প্রযোজনায় নাটকটির পরিবেশনায় রয়েছে এনআর মিডিয়া।


    এই নাটক প্রসঙ্গে শাওন বলেন, দারুন আয়োজন ছিল। কাজটি করতে গিয়ে চমকে গেছিলাম। সচরাচর নাটকের সেটে এমন আয়োজন থাকে না। আর গল্পটিও অন্য রকম। আশা করছি দর্শকদের ভালো লাগবে।
    অন্যদিকে ফারিন বলেন, গল্পটি পড়েই আমার মনে হয়েছিল কাজটি অন্যরকম হবে। আসলেই কাজটি করতে গিয়ে অনেক মজা করেছি। রীতিমতো নেচে গেয়ে কাজ করেছি। বাকিটা দর্শকদের হাতে।

    নাটকটি আগামী ১৬ অক্টোবর বুধবার রাত ১০ টায় একুশে টিভিতে প্রচারিত হবে।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    webnewsdesign.com

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    রাতের রাণীর অন্য জগৎ

    ২৭ ফেব্রুয়ারি ২০১৭

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০৩১
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4344