• শিরোনাম



    UTTARA UNITED COLLEGE

    #UUC_2020

    Posted by Uttara United College on Friday, 29 May 2020

    কোন এলাকার খবর দেখতে চান...


    একাধিক মেয়ের সঙ্গে সিদ্দিকের সম্পর্ক থাকার অভিযোগ স্ত্রীর

    ডেস্ক | ১৬ অক্টোবর ২০১৯ | ৫:২৭ অপরাহ্ণ

    একাধিক মেয়ের সঙ্গে সিদ্দিকের সম্পর্ক থাকার অভিযোগ স্ত্রীর

    webnewsdesign.com

    মডেলিংয়ে অনুমতি না দেওয়ার অভিযোগে অভিনেতা সিদ্দিকুর রহমানকে ডিভোর্স দেওয়ার সিদ্ধান্তের কথা জানানোর একদিন পর এবার নতুন করে অভিযোগ তুলেছেন স্ত্রী মারিয়া মিম। এখন তার দাবি, সিদ্দিকের একাধিক নারীর সঙ্গে সম্পর্ক। তাছাড়া স্ত্রীকে সময় দেন না-এ কারণেই তিনি ডিভোর্সের সিদ্ধান্ত নিয়েছেন।

    বুধবার একটি গণমাধ্যকে দেওয়া সাক্ষাৎকারে সিদ্দিকের বিরুদ্ধে মারধর করারও অভিযোগ তুলেছেন মারিয়া মিম।


    সিদ্দিকের স্ত্রীর আরও অভিযোগ, মারধর করার পর তার মোবাইল ফোন কেড়ে নিয়ে যেত, যাতে তিনি আত্মীয়-স্বজন কারও সাথে যোগাযোগ করতে না পারি।
    প্রায় মধ্যরাতে সিদ্দিকের বাসার ফেরার কথা জানিয়ে মিম বলেন, ‘একাধিক মেয়ের সঙ্গে ওর সম্পর্ক রয়েছে। আমার কাছে প্রমাণ রয়েছে।

    সে সারারাত বাইরে থাকে। নাটকের শুটিং কয়টা পর্যন্ত থাকে? ৮ টা ১০ টা ১২ টা? সে এতো রাতে বাইরে থাকে কেন? মধ্যরাতে, ভোরে এসে বাচ্চার ঘুম ভাঙায়।
    স্ত্রীকে সময় না দেওয়ার কথা উল্লেখ করে প্রশ্ন রেখে মারিয়া মিম বলেন, এতোই যখন ব্যস্ত, তাহলে তার স্ত্রীর দরকার কী?’

    দুইদিন দু’রকম কথা বলার বিষয়ে সিদ্দিকের স্ত্রী বলেন, আসলে আমি মুখ খুলতে চাইনি। এসব কথা বলতে চাইনি। এখন আমাকে বলতে হচ্ছে।

    কারণ আমি ওর সাথে আর থাকতে চাই না।
    এ সব অভিযোগের প্রসঙ্গে সিদ্দিক বলেন, ‘ডিভোর্সের বিষয়ে এর আগে কিন্তু সে মডেলিং না করার অভিযোগ করেছিল। তখন তো সে আমার চরিত্র নিয়ে টানাটানি করেনি। এখন কেন করছে? আর হুট করে তার মাথায় বিয়ের ৮ বছর পর মডেলিং করার ভুত চাপলো কেন? আমি লোক হাসানোর মানুষ, সারাজীবন মানুষের মুখে হাসিই ফুটিয়ে যেতে চাই।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    webnewsdesign.com

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4344