• শিরোনাম



    UTTARA UNITED COLLEGE

    #UUC_2020

    Posted by Uttara United College on Friday, 29 May 2020

    কোন এলাকার খবর দেখতে চান...


    দ্যোতি ছড়াচ্ছেন অভিনেত্রী সুলতানা চৌধুরী

    হাবিব মোস্তফা | ২১ অক্টোবর ২০১৯ | ৯:২১ পূর্বাহ্ণ

    দ্যোতি ছড়াচ্ছেন অভিনেত্রী সুলতানা চৌধুরী

    webnewsdesign.com

    নেত্রকোনা জেলার মদন থানার ছালাকান্দা গ্রামের চৌধুরী পরিবারের মেয়ে সুলতানা চৌধুরী। বাবা মরহুম আব্দুর রহিম চৌধুরী (বীর মুক্তিযোদ্ধা)। মা তাহমিনা চৌধুরী।সুলতানা চৌধুরীর দুই ভাই, দুই বোন। তিনি ছোটবেলা থেকেই সাংস্কৃতিক অঙ্গনে জড়িয়ে আছেন। পড়াশোনা করেছেন ময়মনসিংহ আনন্দ মোহন থেকে। তিনি ছোটবেলা থেকেই বিভিন্ন স্টেজে নাচ, গান, কবিতা, ফ্যাশন শো, উপস্থাপনা করে আসছেন। তিনি অবসরে হারমোনিয়াম বাজিয়ে গান করতে ভালবাসেন। সুলতানা চৌধুরীর প্রিয় খাবার আইসক্রীম, বিরানী। প্রিয় রং সাদা, গোলাপী ও মিষ্টি কালার। তিনি একজন সাদা মনের মানুষ ।

    তিনি মানুষ কে উপকার করতে ভালবাসেন। তিনি অবসর সময়ে আড্ডা দিতে পছন্দ করেন। তিনি বর্তমানে সিআইডি তে কর্মরত আছেন। তিনি চাকুরীর পাশাপাশি মিডিয়াতেও কাজ করছেন সমান তালে। তিনি এ পর্যন্ত বেশকিছু কাজ করেছেন ।


    বেশ কয়েকটি ধারাবাহিক নাটকে কাজ করেছেন যেমন: রাজিবুল ইসলাম রাজিবের পাতাল পুরের রাজকন্যা, রায়হান খানের নুরজাহান অরজিত মুর্খাজীর অপরাজিতা, শুভাশিস সিনহার রচনায় হুমায়ুন ফরিদীর পরিচালনায় পাগলা হাওয়ার দিন, বি কে আকাশের ক্যাট হাউজ, চান্দা মাহজাবিনের কানামাছি ভো ভো, বংশাল টু বারিধারা, সৈয়দ আওলাদের শুলশান এভিনিউ, তানভীর হোসেন প্রবালের* অ এর গল্প*, নুরুল আলম আতিকের জাদুর শহর * ইত্যাদি। তিনি কয়েকটি একক নাটকে কাজ করেছেন। যেমনঃ মেহের আফরোজ শাওনের *ভালবাসার গল্প,*তিথির নীল তোয়ালে* সজিব চিশতির অন্যরকম অনুভুতি,*ভেজা রোদ্দর*,*নীল দেয়াল*, মন্জুরুল হাসান মিলনের * সিলেটি কন্যার বিবাহ* , ইত্যাদি। তিনি বেশ কয়েকটি ম্যাগাজিনে কাজ করেছেন। যেমনঃ ইত্যাদি, আনন্দ মেলা, কমেডি আওয়ার, ঈদের বাজনা বাজেরে, স্মাইল শো, আজকের অন্যন্যা ইত্যাদি।

    তিনি বেশ কয়েকটি চ্যানেলে ইন্টারভিঊ দিয়েছেন যেমনঃ নারীর সফলতা (বিজয় টিভি), রমজানে কর্মজীবি নারী ( মাই টিভি), ইত্যাদি। তিনি বেশ কয়েক টি বিজ্ঞাপনের মডেল হয়েছেন । যেমনঃ ইফাদ নুডুলস, সূর্যের হাসি ক্লিনিক, ম্যাজিক স্পন্জ, আজমেরী রত্নগোল্ড, আর এফ এল জগ, সাইন পোশ সাওয়ার, আপন ডিল ২৪. কম , ইত্যাদি। এছাড়া ও তিনি বেশ কয়েকটি সিনেমা ও তে কাজ করেছেন। যেমনঃ রানা পাগলা মেন্টাল, মারছক্কা, মোস্ট ওয়েল কাম টু, বৈসম্য, হৃদয়ে ৭১ , পুত্র , যৈবতী কন্যার মন, শতরুপে শতবার, লাভ ২০১৭ ইত্যাদি। এ ছাড়াও তিনি বেশ কয়েকটি টেলিফিল্ম এ কাজ করেছেন। যেমনঃ হোসেন আলমগীরের সপ্ন চুরি, রাজিবুল ইসলাম রাজিবের ঘুম ঘুম খেলা ইত্যাদি । তিনি বেশ কয়েকটি শর্টফিল্মে ও কাজ করেছেন। যেমনঃ সুলতানার সপ্ন, সুন্দরী ভাবী, ইভটিজিং সাহসী সুলতানা, মেন্টাল সুলতানা ইত্যাদি। সুলতানা চৌধুরী এ পর্যন্ত বিভিন্ন কাজের জন্যে যেমনঃ নাচ, গান, ফ্যাশন কোরিওগ্রাফার, উপস্থাপনা ইত্যাদি ক্ষেত্রে বেশ কিছু সার্টিফিকেট ও অর্জন করেছেন।

    রাসেল মিয়ার সংশোধনে অভিনয় করে শ্রেষ্ট অভিনেত্রী হিসেবে পুরস্কার অর্জন করেছেন। সুলতানা চৌধুরীর স্বপ্ন ভালো একজন অভিনেত্রী হওয়া। সুলতানা চৌধুরী সকলের কাছে দোয়া চান।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    webnewsdesign.com

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4344