• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    যুক্তরাজ্যে ৩৯ লাশ উদ্ধারের ঘটনায় নতুন মোড়

    | ২৭ অক্টোবর ২০১৯ | ১১:৩৯ পূর্বাহ্ণ

    যুক্তরাজ্যে ৩৯ লাশ উদ্ধারের ঘটনায় নতুন মোড়

    যুক্তরাজ্যের এক্সেসে লরি থেকে ৩৯ লাশ উদ্ধারের ঘটনা নতুন দিকে মোড় নিয়েছে। প্রথমে বেশিরভাগই চীনা নাগরিক সন্দেহ করা হলেও এবার তাদের মধ্যে ২০ জন ভিয়েতনামের নাগরিক বলে আশঙ্কা প্রকাশ করেছে সেখানকার একাধিক সংগঠন।


    এ ব্যাপারে ভিয়েতনামের বংশোদ্ভূত নাগরিকদের সংগঠন ‘ভিয়েত হোম’ শনিবার জানিয়েছে, ভিয়েতনামের একটি সংস্থার থেকে ১৫ থেকে ৪৫ বছর বয়সী নিখোঁজ প্রায় ২০ জনের ছবি পাওয়া গেছে। মনে করা হচ্ছে, নিখোঁজদের সবার লাশই ওই ট্রাকে রয়েছে। ভিয়েতনামের এক সংগঠন চোরা কারবারের সঙ্গে যুক্ত অভিবাসীদের ব্রিটেনে কাজ পাইয়ে দেয়ার সঙ্গে যুক্ত রয়েছে। তারাই ওই ছবি ভিয়েত হোমকে পাঠিয়েছে বলে জানা গেছে।


    অন্যদিকে, ব্রিটেনের ট্রাক থেকে উদ্ধার হওয়া লাশগুলোর মধ্যে তার সন্তান রয়েছে বলে এদিনই আশঙ্কা প্রকাশ করেছেন আরও এক ভিয়েতনামবাসী। তার নাম নুইয়েন দিন গিয়া। ব্রিটেনে যাওয়ার পথে ছেলের মৃত্যু হয়েছে জানিয়ে তার কাছে ফোন এসেছে বলেও দাবি করেছেন তিনি। এর আগে, ফাম থি ত্রা মাই (২৬) নামে এক তরুণীর লাশ ওই ট্রাকে রয়েছে বলেও দাবি করেছে তার পরিবার।

    পাশাপাশি, ঘটনায় জড়িত তথা ট্রাক মালিক সন্দেহে ধৃত চারজনের মধ্যে একজন অভিযোগ অস্বীকার করেছেন।

    উল্লেখ্য, গত বুধবার লন্ডন থেকে প্রায় ২৫ কিলোমিটার দূরে গ্রেজ এলাকার এক শিল্পাঞ্চল থেকে এক ট্রাকের ভিতরে রেফ্রিজারেটর কন্টেনার থেকে ৩৯ জনের লাশ উদ্ধার হয়েছে। যার মধ্যে আটজন নারী। ঘটনা তদন্ত শুরু করেছে ব্রিটিশ পুলিশ।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    webnewsdesign.com

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০৩১
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4344