• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    গোপালগঞ্জে ১০ প্রতারক আটক

    | ০৯ নভেম্বর ২০১৯ | ১০:৪৬ অপরাহ্ণ

    গোপালগঞ্জে ১০ প্রতারক আটক

    গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (বশেমুরবিপ্রবি) ২০১৯-২০ শিক্ষাবর্ষের ভর্তি পরীক্ষার প্রশ্ন ফাঁস চক্রের ১০ সদস্য আটক হয়েছে।


    আজ বিকেল ৩টায় ‘এ’ ইউনিটের পরীক্ষার পূর্বে এই সিন্ডিকেটের ৫ সদস্যকে আটক করা হয়েছে। পূর্ব তথ্য অনুসারে রাষ্ট্রীয় গোয়েন্দা সংস্থার নেতৃত্বে বিশ্ববিদ্যালয় প্রশাসনের সহায়তায় এই অভিযান চালানো হয়। পরীক্ষার দুই ঘণ্টা আগে প্রশ্নের সমাধান দেওয়ার খবরে অভিযান চালালে বিজয় দিবস হলের ৫১২নং রুম থেকে ৫ জন পরীক্ষার্থীসহ হাতেনাতে সিন্ডিকেটের দুই সদস্য আটক হয়।


    পরবর্তীতে তাদের তথ্য অনুযায়ী সিন্ডিকেট আরো তিনজনকে আটক করা হয়। আটককৃত পাঁচজন সিন্ডিকেটের। সদস্য হলেন- সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের রণি খান, একাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেম বিভাগের নেয়ামুল, ম্যানেজমেন্ট বিভাগের নয়ন এবং আইন বিভাগের অমিত গাইন এবং মানিক মজুমদার এবং পরীক্ষার্থীরা হলেন- তাব্বির হাসান, মাহফুজ আজাদ, সুলাইমান, সৈকত, সাগর আহমেদ এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. রাজিউর রহমান জানান, তাদেরকে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর হাতে তুলে দেওয়া হবে।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    webnewsdesign.com

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০৩১
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4344