• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    নতুন বন্দুক কিনেছিলাম তাই বউকে নিয়ে ফায়ার টেস্ট করি: কাউন্সিলর নাঈম

    ডেস্ক | ১৮ নভেম্বর ২০১৯ | ৮:১১ অপরাহ্ণ

    নতুন বন্দুক কিনেছিলাম তাই বউকে নিয়ে ফায়ার টেস্ট করি: কাউন্সিলর নাঈম

    বিয়ের খুশিতে বৌকে সামনে রেখে শটগান থেকে গুলি ছুঁড়ে আনন্দ প্রকাশ করেন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ঢাকা মহানগর উত্তরের সদ্য ঘোষিত কমিটির সাধারণ সম্পাদক ও ৪৯ নম্বর ওয়ার্ড কাউন্সিল আনিসুর রহমান নাঈম। সেই ভিডিও ভাইরাল হলে সমালোচনা শুরু হয়।


    সে ঘটনার আত্মপক্ষ সমর্থন করেছেন নাঈম। জানিয়েছেন, ঘটনাটি ১০ বছর আগের।


    নাঈম বলেন, ‘এটা ১০ বছর আগের ভিডিও। এই ভিডিও শত শত মানুষের কাছে আছে। নতুন দায়িত্ব পাওয়ার পর আমার ভাবমূর্তি নষ্ট করতে এটা ভাইরাল করা হয়েছে।’

    নতুন বৌয়ের সামনে কেন গুলি ছুঁড়েছিলেন জানতে চাইলে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ ঢাকা মহানগর উত্তরের নব্য সাধারণ সম্পাদক বলেন, ‘নতুন বন্দুক কিনেছিলাম। কিন্তু ফায়ার টেস্ট করার সুযোগ হয়ে ওঠেনি। তাই বিয়ের পর নতুন বউকে সঙ্গে নিয়ে ফায়ার টেস্ট করি।’ লোকাল থানা পুলিশের অনুমতি নিয়েই ওইদিন ফাঁকা গুলি করেছিলেন বলে দাবি তার।

    আনিসুর রহমান নাঈম ঢাকা উত্তর সিটি করপোরেশনের ৪৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর। নতুন দায়িত্ব পাওয়ার আগে তিনি দক্ষিণখান থানা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ছিলেন।

    ওই ভিডিওতে দেখা যায়, বিয়ের অনুষ্ঠান শেষ হতেই নিজের সদ্য বিবাহিতা স্ত্রীকে নিয়ে বাড়ির বাইরে এসে দাঁড়ান নাঈম। হাতে শটগান। সেটি সেট করে আকাশে গুলি ছোঁড়েন। পাশে থাকা তার স্ত্রী ভয়ে কানে আঙ্গুল দিয়ে রেখেছেন।

    গুলি ছোঁড়ার পর আরেক যুবককে সেটি দিয়ে দেন। এ সময় তাকে হাসতে দেখা যায়। পরে স্ত্রীকে নিয়ে সেখান থেকে চলে যান নাঈম।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    webnewsdesign.com

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০৩১
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4344