• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    ইডেন টেস্টে থাকবেন মাশরাফিও

    ডেস্ক | ২০ নভেম্বর ২০১৯ | ৭:৫৬ অপরাহ্ণ

    ইডেন টেস্টে থাকবেন মাশরাফিও

    ইডেনে ২২ নভেম্বর প্রথমবারের মতো গোলাপী বলে দিবা/রাত্রির টেস্ট খেলতে নামবে বাংলাদেশ ও ভারত। পাঁচ দিনের দিন রাতের এই টেস্টের সুচনা হবে ঘণ্টা বাজিয়ে। ঘন্টা বাজিয়ে এই ম্যাচের সূচনা করবেন বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।


    ঐতিহাসিক ইডেন টেস্টে থাকবেন ওয়ানডে দলের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজাও। গোলাপি ইতিহাসে সামিল হতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সফরসঙ্গী হয়ে যাচ্ছেন তিনি। কেবল ক্রিকেটার নয়, একজন সাংসদও মাশরাফি। সেক্ষেত্রে বাংলাদেশের ওয়ানডে দলনেতা ইডেনে পা রাখবেন সাংসদের জার্সি পরেই।


    তবে ভারতের বিপক্ষে প্রথম টেস্ট ম্যাচ খেলা বাংলাদেশ টিমের সব ক্রিকেটারদের আমন্ত্রণ জানানো হয়েছে ইডেনে। যে টিমে মাশরাফি ছিলেন না।

    কিন্তু প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে যে প্রতিনিধি দল আসছে, তাতে রাজনীতি জগতের অনেকেই আসছেন। মাশরাফি তাদেরই এক জন।

    বৃহস্পতিবারই সপরিবারে কলকাতায় যাচ্ছেন মাশরাফি। থাকবেন টেস্টের দ্বিতীয় বা তৃতীয় দিন পর্যন্ত। ক্রিকেট থেকে পুরোপুরি সরে না গেলেও রাজনীতির ময়দানেই এখন দিনের অনেকটা সময় কাটে মাশরাফির। মিরপুরে একটি অফিসও রয়েছে মাশরাফির।

    এই টেস্ট ম্যাচের প্রথম তিন দিন ইডেনের গ্যালারিতে ৫০ হাজার দর্শক সমাগম ঘটবে বলে আশা প্রকাশ করেছেন ইডেনের কর্মকর্তারা।

    এদিকে ঐতিহাসিক ইডেন টেস্ট খেলতে ইন্দোর থেকে কলকাতার পথে রওনা দিয়েছে টিম বাংলাদেশ। মঙ্গলবার সকালে ইন্দোর থেকে কলকাতার পথে পাড়ি জমায় মুমিনুলের নেতৃত্বাধীন টেস্ট দল।

    দুই ম্যাচ সিরিজের প্রথম টেস্টে ইন্দোরে ভারতের কাছে তিন দিনেই হেরে যায় মুমিনুলরা। এরপর সেখানেই চলে অনুশীলন। গোলাপী বলে অনুশীলন শেষ করে দ্বিতীয় টেস্ট ভেন্যু কলকাতার উদ্দেশ্যে যাত্রা শুরু করেছে মুশফিকরা।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    webnewsdesign.com

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০৩১
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4344