• শিরোনাম



    UTTARA UNITED COLLEGE

    #UUC_2020

    Posted by Uttara United College on Friday, 29 May 2020

    কোন এলাকার খবর দেখতে চান...


    স্মার্ট রেফ্রিজারেটরের বিজ্ঞাপনে মাশরাফি

    ডেস্ক | ১১ ডিসেম্বর ২০১৯ | ১১:২১ অপরাহ্ণ

    স্মার্ট রেফ্রিজারেটরের বিজ্ঞাপনে মাশরাফি

    webnewsdesign.com

    এবার ওয়ালটন স্মার্ট রেফ্রিজারেটরের বিজ্ঞাপনে দেখা যাবে মাশরাফি বিন মর্তুজাকে। বিপিএল শুরুর আগে ওয়ালটনের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে ক্যামেরার সামনে দাঁড়ান তিনি।

    সম্প্রতি কক্সবাজারে ওই বিজ্ঞাপনের শুটিংয়ে অংশ নেন মাশরাফি। বিজ্ঞাপনটি নির্মাণে সার্বিক তত্ত্বাবধান করেন কোম্পানির নির্বাহী পরিচালক আমিন খান, উপ-নির্বাহী পরিচালক ফিরোজ আলম, অতিরিক্ত পরিচালক মিলটন আহমেদ এবং রেফ্রিজারেটরের ব্র্যান্ড ম্যানেজার জীবন আহমেদ।


    ‘ফিল্মি ফিচারস’ প্রোডাকশন হাউজের ব্যানারে ওয়ালটন স্মার্ট রেফ্রিজারেটরের বিজ্ঞাপন চিত্রটি নির্মাণ করছেন মাইনুদ্দিন সিয়াম। খুব শিগগিরই দেশের সব টেলিভিশন চ্যানেল এবং অনলাইন মাধ্যমে বিজ্ঞাপনটি প্রচারিত হবে বলে জানা গেছে।

    মাশরাফি বিন মর্তুজা বলেন, ঘরোয়া এবং আন্তর্জাতিক ক্রিকেটের সঙ্গে ওয়ালটনের সম্পৃক্ততা দেখে আমি এই কোম্পানির প্রেমে পড়ি।

    তাদের কারখানা পরিদর্শন করে তাদের প্রতি আমার ভালোলাগা বহুগুণ বেড়ে গেছে। ওয়ালটন কারখানা অত্যাধুনিক ও বিশ্বমানের। কাঁচামাল থেকে শুরু করে মোড়কজাত করা পর্যন্ত প্রতিটি কাজ ওখানে অত্যন্ত নিখুঁতভাবে করা হচ্ছে। আসলে দেশের উন্নয়ন করতে হলে দেশীয় শিল্প প্রতিষ্ঠান গড়ে তোলার বিকল্প নেই। এরকম প্রতিষ্ঠানের সঙ্গে থাকতে পেরে আমারও খুব ভালো লাগছে।

    এদিকে, ওয়ালটন রেফ্রিজারেটরের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) প্রকৌশলী গোলাম মুর্শেদ বলেন, মাশরাফি দেশের অন্যতম জনপ্রিয় ক্রিকেট তারকা। প্রিয় ব্যক্তিত্ব। তাকে বিজ্ঞাপনের মডেল হিসেবে পেয়ে আমরা খুবই আনন্দিত। আশা করছি ভিন্নমাত্রার এ বিজ্ঞাপনটি সবার কাছে ভালো লাগবে।

    উল্লেখ্য, বিশ্বমানের পণ্য উৎপাদন ও সর্বোত্তম সেবা প্রদানে দেশ-বিদেশে প্রশংসিত নাম ওয়ালটন। রেফ্রিজারেটর, টেলিভিশন, এয়ার কন্ডিশনার, মোবাইল ফোন, ল্যাপটপ-কম্পিউটার, হোম ও কিচেন অ্যাপ্লায়েন্স, ইলেট্রিক্যাল অ্যাপ্লায়েন্স, এলিভেটর, ডাই-মোল্ড, ইন্ডাস্ট্রিয়াল সলিউশনস ইত্যাদি পণ্য দিয়ে দেশের বাজারে শীর্ষে তারা। পাশাপাশি বিশ্বের বিভিন্ন দেশে রফতানি হচ্ছে ওয়ালটন পণ্য।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    webnewsdesign.com

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4344