• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শাখাওত, ৮ বিভাগে দায়িত্ব বন্টন

    ডেস্ক | ০৯ জানুয়ারি ২০২০ | ৭:০০ পূর্বাহ্ণ

    আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শাখাওত, ৮ বিভাগে দায়িত্ব বন্টন

    আওয়ামী লীগের নতুন সাংগঠনিক সম্পাদক হলেন শাখাওত হোসেন শফিক। এছাড়া বিভাগীয় দায়িত্ব বন্টন করা হয়েছে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদকদের।


    বুধবার রাতে আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা ২১ ডিসেম্বর অনুষ্ঠিত কাউন্সিল কর্তৃক প্রদত্ত ক্ষমতাবলে শাখাওত হোসেন শফিককে সাংগঠনিক সম্পাদক পদে মনোনীত করেন।


    প্রত্যেক সাংগঠনিক সম্পাদককে একটি করে বিভাগ এবং যুগ্ম সাধারণ সম্পাদককে দুটি করে বিভাগের দায়িত্ব দেয়া হয়েছে।

    আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফকে চট্টগ্রাম ও সিলেট বিভাগের দায়িত্ব দেয়া হয়েছে, ডা. দীপু মনিকে দেয়া হয়েছে ঢাকা ও ময়মনসিংহ বিভাগের দায়িত্ব, ড. হাছান মাহমুদকে দেয়া হয়েছে রাজশাহী ও রংপুর বিভাগের দায়িত্ব এবং আ ফ ম বাহাউদ্দিন নাছিমকে দেয়া হয়েছে খুলনা ও বরিশাল বিভাগের দায়িত্ব।

    এছাড়া সাংগঠনিক সম্পাদকের মধ্যে আহমদ হোসেনকে দেয়া হয়েছে চট্টগ্রাম, বিএম মোজাম্মেল হককে খুলনা, এসএম কামালকে রাজশাহী, মির্জা আজমকে ঢাকা, আবু সাঈদ আল মাহমুদ স্বপনকে রংপুর, আফজাল হোসেনকে বরিশাল, নাদেলকে ময়মনসিংহ, শাখাওত হোসেন শফিককে দেয়া হয়েছে সিলেট বিভাগের দায়িত্ব।

    প্রসঙ্গত, আগামী ১৮ জানুয়ারি আওয়ামী লীগের নবনির্বাচিত নতুন কমিটির নেতারা টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানাতে যাবেন। ওই দিন শ্রদ্ধা নিবেদনের পর থেকেই তারা বিভাগীয় দায়িত্ব সফর শুরু করবেন বলে জানা গেছে।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    webnewsdesign.com

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০৩১
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4344