• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    মহেশপুর ইউনিয়ন ছাত্রলীগকে শক্তিশালী করতে চাই: সিফাত

    নিজস্ব প্রতিবেদক | ১৬ ফেব্রুয়ারি ২০২০ | ১১:০৩ অপরাহ্ণ

    মহেশপুর ইউনিয়ন ছাত্রলীগকে শক্তিশালী করতে চাই: সিফাত

    webnewsdesign.com

    বাংলাদেশের অন্যতম রাজনৈতিক দল আওয়ামী লীগের ভ্রাতৃপ্রতিম সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ। বাংলাদেশের রাজনীতিতে এ নামটি একটি ঐতিহাসিক নাম। গোপালগঞ্জ জেলার কাশিয়ানী উপজেলার ঐতিহ্যবাহী ১নং মহেশপুর ইউনিয়ন ছাত্রলীগ দীর্ঘদিনের সুসংগঠিত, সুসজ্জীত, কঠোর পরিশ্রমী নেতা-কর্মী নির্ভর একটি সংগঠন।

    আগামী নতুন কাউন্সিলকে কেন্দ্র করে ছাত্রলীগ নেতাকর্মীরা কোমর বেঁধে মাঠে নেমেছেন নিজেদের অবস্থান জানান দিতে এবং সংগঠনকে আরো শক্রিশালী করার লক্ষে।


    প্রার্থীদের মধ্যে জনপ্রিয়াতায় শীর্ষে আছেন ইউনিয়নের ব্যাসপুর গ্রামের বাসিন্দা আশফাকুর রহমান সিফাত।

    তার অবস্থান সম্পর্কে জানতে চাইলে তিনি জানান, আমি পারিবারিক ভাবে একজন রাজনৈতিক পরিবারের সন্তান, আমি দলের জন্য, মাননীয় প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করতে, আমার নেতা মুহাম্মদ ফারুক খান এমপির হাতকে শক্তিশালী করতে, সর্বোপরি দলকে শক্তিশালী করার জন্য, মাদক ও দুর্নীতি বন্ধ করার জন্য কাজ করছি। আমি মহেশপুর ইউনিয়নের সর্বস্তরের জনগনের কাছে দোয়া প্রার্থনা করছি।

    আমি মহেশপুর ইউনিয়ন ছাত্রলীগের পক্ষ থেকে মহেশপুর ইউনিয়ন আওয়ামীলীগের নব নির্বাচিত কমিটিকে জানাই। সর্বপরি জননেতা ফারুক খানের হাতকে শক্তিশালী করার জন্য অনুরোধ জানাই।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    webnewsdesign.com

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4344