• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    পদ পেতে পাপিয়াকে ঢালতে হয়েছে কোটি টাকা

    ডেস্ক | ২৬ ফেব্রুয়ারি ২০২০ | ৬:৫৪ অপরাহ্ণ

    পদ পেতে পাপিয়াকে ঢালতে হয়েছে কোটি টাকা

    webnewsdesign.com

    ১৫ দিনের রিমান্ডে এখন পাপিয়াকে আইন প্রয়োগকারী সংস্থা জিজ্ঞাসাবাদ করছে। জিজ্ঞাসাবাদে পাপিয়া অনেক চাঞ্চল্যকর তথ্য দিচ্ছে। কারা তাকে পৃষ্ঠপোষকতা দিয়েছে, কাদেরকে টাকা দিয়ে পাপিয়া প্রভাব বিস্তার করতেন এবং কাদের সঙ্গে পাপিয়া কি কি ধরনের ব্যবসা করতেন- ইত্যাদি সব তথ্য তিনি বলতে শুরু করেছেন। তবে পাপিয়া তার রাজনৈতিক উত্থানের ব্যাপারে চাঞ্চল্যকর তথ্য দিয়েছে।

    তিনি জানিয়েছেন যে নরসিংদী মহিলা যুব লীগের সাধারণ সম্পাদক পদ পেতে তিনি ১ কোটি টাকা খরচ করেছিলেন। এই টাকা তিনি স্থানীয় পর্যায়ের আওয়ামী লীগ নেতাদের যেমন দিয়েছিলেন, তেমনি যুব লীগের নেত্রীদেরও দিয়েছেন বলেও তিনি জানিয়েছেন। তদন্তের স্বার্থে কাদের কাদের তিনি টাকা দিয়েছেন তা আইন প্রয়োগকারী সংস্থা এখনই বলতে রাজি নয়।


    সংশ্লিষ্ট সূত্রগুলো বলছে যে পাপিয়ার ব্যাপারে প্রথমে স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মীরা বিরোধিতা করেছিল। কিন্তু পরবর্তীতে পাপিয়া তাদের টাকাপয়সা দিয়ে ‘ম্যানেজ’ করেন। এরপরে স্থানীয় নেতৃবৃন্দ পাপিয়ার নাম প্রস্তাব করেন। এরপরেও পাপিয়াকে সাধারণ সম্পাদক পদ দেওয়ার ব্যাপারে গড়িমসি ছিল। পরে পাপিয়া ঢাকায় মহিলা যুব লীগের উর্ধ্বতন নেতৃবৃন্দের সঙ্গে দেখা করেন এবং তাদেরকে ‘ম্যানেজ’ করেন। এই ম্যানেজ করার পরেই পাপিয়া মহিলা যুবলীগের এই পদটি পান।

    জিজ্ঞাসাবাদে পাপিয়া বলেছেন যে, এই পদটি পাওয়া তার জন্য অত্যন্ত দরকার ছিল। কারণ পদ ছাড়া প্রভাব বিস্তার করা যায় না, পদ ছাড়া কোনো মহলেই পরিচয় দিয়ে যাওয়া যায় না। এ কারণেই পাপিয়ার জন্য এই পদটি দরকার ছিল।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    webnewsdesign.com

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4344