• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    অসহায় পরিবারের এক মাসের খাদ্য সাহায্য দি‌বেন লাবু চৌধুরী

    সাইফুল ইসলাম | ২৮ মার্চ ২০২০ | ২:৫৩ অপরাহ্ণ

    অসহায় পরিবারের এক মাসের খাদ্য সাহায্য দি‌বেন লাবু চৌধুরী

    webnewsdesign.com

    বাংলা‌দেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সিনিয়র সদস্য, প্রবীণ রাজনীতিক ও জাতীয় সংসদের উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরী এমপির কনিষ্টপুত্র ও তার রাজনৈতিক প্রতিনিধি, বিশিষ্ট কৃষি গবেষক, লেখক ও ক‌বি শাহদাব আকবর লাবু চৌধুরী নি‌জের ফেসবু‌কে সালথা, নগরকান্দা ও কেষ্টপুরবাসী‌কে আপাতত দুইশত নিতান্ত দরিদ্র এবং অসহায় পরিবারের এক মাসের খাদ্য সাহায্য দেয়ার ঘোষনা দি‌য়ে‌ছে ।

    নি‌চে লাবু চৌধুরীর ফেসবুক স্ট্যাটাস তু‌লে ধরা হ‌লো :


    নগরকান্দা, সালথা, কেষ্টপুর বাসীদের প্রতি আপনাদের নেত্রীর পক্ষ থেকে শুভেচ্ছা ও সালাম।
    বাংলাদেশ সহ সারা বিশ্ব আজ করোনার ভয়াল থাবায় ক্ষত বিক্ষত। প্রতিদিন সারা বিশ্বে মৃত্যুর মিছিল দীর্ঘ থেকে দীর্ঘতর হচ্ছে।
    আমাদের সরকার সর্বাত্মক ভাবে এই যুদ্ধ মোকাবেলায় সচেষ্ট। এই অবস্থায় আমাদের করনীয় যেমন নিজে ও পরিবারকে ভয়াবহ করোনার হাত থেকে রক্ষায় ঘরে অবস্থান করা – ঠিক তেমনি পুরো দেশ অচল থাকায় যারা ভয়ানক ক্ষতিগ্রস্ত তাদের পাশে দাড়ানো। তারাও যেন দু মুঠো ভাত খেয়ে বাচতে পারে সেটা নিশ্চিত করাই আমাদের ধর্ম ও কর্তব্য। আমি ব্যক্তিগতভাবে আপনাদের নেত্রী সৈয়দা সাজেদা চৌধুরীর পক্ষ থেকে আপাতত দুইশত নিতান্ত দরিদ্র এবং অসহায় পরিবারের এক মাসের খাদ্য সাহায্য দেয়ার জন্য প্রস্তুতি নিয়েছি।
    সবার কাছে আহবান – আপনারাও এগিয়ে আসুন এই দুস্থ জনগনের সাহায্যে।এদেশ আমাদের সবার। যে জাতি ত্রিশ লক্ষ প্রানের বিনিময়ে দেশ স্বাধীন করতে পারে, যে জাতি সাইক্লোন, বন্যায় স্বজন হারিয়ে আবার ঘুরে দাড়িয়ে জীবন সংগ্রামে অবতীর্ন হয় সেই বাংগালী জাতি আরও একবার প্রমান করবে করোনা মোকাবেলায় আমরা সক্ষম ইনশাল্লাহ। জয় বাংলা। জয় বঙ্গবন্ধু ।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    webnewsdesign.com

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4344