• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    করোনা চিকিৎসায় নড়াইলে অ্যাম্বুলেন্স দিলেন মাশরাফি

    | ০৫ এপ্রিল ২০২০ | ৯:২৮ পূর্বাহ্ণ

    করোনা চিকিৎসায় নড়াইলে অ্যাম্বুলেন্স দিলেন মাশরাফি

    webnewsdesign.com

    করোনাভাইরাস ছড়িয়ে পড়ার পরপরই তিনি নিজ নির্বাচনী এলকা নড়াইলে জনস্বাস্থ্য সচেতনতায় সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন। এবার নিজ এলাকায় করোনা রোগিদের জন্য একটি অ্যাম্বুলেন্স বরাদ্দ করলেন মাশরাফি বিন মর্তুজা।

    সেই এ্যাম্বুলেন্সে দু’জন চিকিৎসক নিয়োজিত থাকবেন এবং অ্যাম্বুলেন্সটি ভ্রাম্যমান হাসাপাতালের মত কাজ করবে।


    আজ শনিবার মাশরাফি জানান, নড়াইল ফাউন্ডেশনের পক্ষ থেকে এলাকার করোনা রোগি বহনের জন্য একটি অ্যাম্বুলেন্স দেয়া হচ্ছে। নিজের ফেসবুক পেইজে এক ভিডিও বার্তায় মাশরাফি বলেন, নড়াইল ফাউন্ডেশন খুব শিগগিরই একটি অ্যাম্বুলেন্স দেবে।

    নড়াইলের মানুষ যাতে করোনায় সুচিকিৎসা পায়, সেজন্য তৎপর ও উদ্যমী মাশরাফি আরও যোগ করেন, করোনা চিকিৎসায় হাসপাতালে বাড়তি দু’জন চিকিৎসকও নিয়োগ দেয়া হচ্ছে। এছাড়া অস্থায়ী হাসপাতালে করোনা রোগি এবং অন্য রোগাক্রান্তদের জন্য সম্ভাব্য সব রকম চিকিৎসার নিশ্চয়তা প্রদান এবং তাদের খাবারসহ আনুসঙ্গিক সুযোগ-সুবিধা প্রদান করার নিশ্চয়তাও দেয়া হবে।

    উল্লেখ্য, এর আগে মাশরাফি নিজ এলাবার ১২০০ মানুষকে নিয়মিত খাবার প্রদান শুরু করেছেন এবং মেডিক্যাল অফিসারদের জন্য ৫০০ পিপিই’ও সরবরাহ করেছেন।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    webnewsdesign.com

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4344