• শিরোনাম



    UTTARA UNITED COLLEGE

    #UUC_2020

    Posted by Uttara United College on Friday, 29 May 2020

    কোন এলাকার খবর দেখতে চান...


    ‘আমি করোনা পজিটিভ’ বলেই পুলিশকে থুতু

    | ২৮ এপ্রিল ২০২০ | ১০:৫০ অপরাহ্ণ

    ‘আমি করোনা পজিটিভ’ বলেই পুলিশকে থুতু

    webnewsdesign.com

    মহামারি করোনার ছোবলে বিপর্যস্ত দেশ ব্রিটেন। এমন পরিস্থিতিতে নিজেকে কভিড-১৯ সংক্রমিত দাবি করে পুলিশের মুখে থুতু দেওয়া ২৩ বছর বয়সি ভারতীয় বংশোদ্ভূত এক যুবককে ৮ মাসের কারাদণ্ড দিয়েছেন দক্ষিণ লন্ডনের এক আদালতে। ওই যুবক দক্ষিণ লন্ডনের ক্রয়ডনের বাসিন্দা। নাম করণ সিংহ।

    মঙ্গলবার ক্রয়ডনের ক্রাউন কোর্টে শুনানির পরে আপৎকালীন কর্মীদের উপরে হামলা, অশালীন আচরণ ও নিষিদ্ধ মাদকদ্রব্য রাখার মতো একাধিক অভিযোগের ভিত্তিতে তাকে দোষী সাব্যস্ত করা হয়েছে।
    গত ১৪ মার্চ এক পুলিশ কর্মকর্তার সঙ্গে তর্কে জড়িয়ে পড়ে ওই যুবক। জানা গেছে, ক্রয়ডনে একটি গাড়ির মধ্যে করণকে বসে থাকতে দেখেন ওই পুলিশ কর্মকর্তা। তিনি কাছে গিয়ে করণের কাছে লাইসেন্স দেখতে চান। করণের লাইসেন্স বাতিল হয়েছে। কিন্তু সে কথা চেপে গিয়ে সে বলে সে তার লাইসেন্স ফিরে পেয়েছে।


    কথা বলার সময়ই গাড়ির ভিতর ও করণের শরীর থেকে গাঁজার গন্ধ পান ওই কর্মকর্তা। জিজ্ঞাসাবাদ করলে করণ স্বীকার করে সে গাড়িতে বসে গাঁজা খাচ্ছিল। এরপরই মাদকদ্রব্য রাখার অপরাধে তাকে গ্রেফতার করে পুলিশ।

    দক্ষিণ লন্ডনের এক থানায় তাকে নিয়ে যাওয়া হলে করণ জিজ্ঞাসাবাদের সময় সেখানেও কর্তৃপক্ষের সঙ্গে দুর্ব্যবহার করে। সে লকআপে থাকতে চায় না বলেও জানায়। এই সময়ই সে একজন পুলিশের মুখে থুতু দিয়ে বলে, সে করোনা পজিটিভ।
    এখানেই শেষ নয়। লকআপের মধ্যে তাকে দ্বিতীয় দফা জিজ্ঞাসাবাদের সময়ও সে প্রশ্নকারী পুলিশ কর্মকর্তার মুখে থুতু দিয়ে দাবি করে তার শরীরে কভিড-১৯ সংক্রমণ রয়েছে। আদালত করণকে আট মাসের কারাদণ্ডে দণ্ডিত করেছে।

    উল্লেখ্য, ব্রিটেনে এরই মধ্যে করোনায় আক্রান্ত হয়েছে ১ লাখ ৫৭ হাজার ১৪৯ জন। এদের মধ্যে মৃত্যু হয়েছে ২১ হাজার ৯২ জন মানুষের।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    webnewsdesign.com

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    বিয়ে করাই তার নেশা!

    ২১ জুলাই ২০১৭

    কে এই নারী, তার বাবা কে?

    ২৬ সেপ্টেম্বর ২০১৮

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4344