• শিরোনাম



    UTTARA UNITED COLLEGE

    #UUC_2020

    Posted by Uttara United College on Friday, 29 May 2020

    কোন এলাকার খবর দেখতে চান...


    করোনায় বেকার হয়ে হতাশ অভিনেতার আত্মহত্যা

    | ১৭ মে ২০২০ | ১১:৪৬ পূর্বাহ্ণ

    করোনায় বেকার হয়ে হতাশ অভিনেতার আত্মহত্যা

    webnewsdesign.com

    সারা দুনিয়াতে তাণ্ডব চালাচ্ছে করোনাভাইরাস। লাখ লাখ মানুষের মৃত্যু ঘটিয়ে এটি মহামারীতে রূপ নিয়েছে। এর নেই কোনো কার্যকর প্রতিরোধক ও প্রতিষেধক। করোনা মোকাবিলায় তাই মানসিক ও শারীরিক স্বাস্থ্যের উপর জোর দেয়া হচ্ছে।

    বিশ্ব স্বাস্থ্য বলছে, করোনায় পৃথিবীর মানুষের মানসিক স্বাস্থ্যের ব্যাপক অবনতি ঘটবে। এরইমধ্যে তার প্রমাণ পাওয়া যাচ্ছে লকডাউনে ঘরবন্দী হয়ে মানুষের অবসাদ দেখে। অনেকে অবসাদের জেরে আত্মহত্যাও করে বসছেন।


    করোনার সংক্রমণ নিয়ে উদ্বেগ-উৎকণ্ঠায় ভুগছেন সবাই। সেটাই স্বাভাবিক। এই উদ্বেগ-উৎকণ্ঠা থেকে মনের ওপর তৈরি হয় বাড়তি চাপ। আতঙ্ক, অহেতুক রাগ বা অবসাদের লক্ষণও দেখা দিতে পারে। এমনই মানসিক অবসাদের কাছে হার মানলেন অভিনেতা মনমীত গ্রেওয়াল।

    টেলিভিশনের জনপ্রিয় মুখ মনমীত ‘আদত সে মজবুর’-এ অভিনয় করেছেন। শনিবার (১৬ মে) নবি মুম্বাইয়ে তার বাড়িতেই আত্মহত্যা করেছেন তিনি।

    জানা গিয়েছে, করোনাভাইরাসের জেরে লকডাউনের ফলে ভয়াবহ অবসাদগ্রস্ত হয়ে পড়েছিলেন তিনি। পাশাপাশি, টাকার অভাবও ছিল তার। বাড়ি ভাড়া না দিতে পারার আশঙ্কাও তাকে গ্রাস করেছিল।

    তার পরিবার থেকে মা ও ভাই জানিয়েছেন, বেশ কয়েক মাস ধরেই আর্থিক অনটনে ছিলেন মনমীত। কয়েক লক্ষ টাকা ধারও করেছিলেন। কিন্তু লকডাউন হয়ে যাওয়ার কোনো রোজগার হচ্ছিল না তার। ফলে কীভাবে টাকা ফেরত দেবেন তা নিয়ে অবসাদে ভুগছিলেন তিনি। এই কারণেই এমন চরম পথ বেছে নিয়েছেন অভিনেতা।

    স্ত্রীয়ের ওড়না কেটে তা দিয়ে গলায় ফাঁস লাগান মনমীত। পুলিশ এসে দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    webnewsdesign.com

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4344