• শিরোনাম



    UTTARA UNITED COLLEGE

    #UUC_2020

    Posted by Uttara United College on Friday, 29 May 2020

    কোন এলাকার খবর দেখতে চান...


    কাশিয়ানীতে ১৫০ বাড়ি লকডাউন

    কাশিয়ানী (গোপালগঞ্জ) প্রতিনিধি | ১৯ মে ২০২০ | ১২:২৭ অপরাহ্ণ

    কাশিয়ানীতে ১৫০ বাড়ি লকডাউন

    webnewsdesign.com

    গোপালগঞ্জের কাশিয়ানীতে ১৫০ বাড়িকে ‘লকডাউন’ করেছে উপজেলা প্রশাসন।

    মঙ্গলবার কাশিয়ানী উপজেলার ওড়াকান্দি ইউনিয়নের খাগবাড়িয়া গ্রামের ওই পরিবারগুলোকে ‘লকডাউন’ করেন উপজেলা নির্বার্হী কর্মকর্তা সাব্বির আহমেদ।


    এ সময় কাশিয়ানী থানার রামদিয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ খন্দকার মো: আমিনুর রহমান, ওড়াকান্দি ইউপি চেয়ারম্যান বদরুল আলম বিটুলসহ উপজেলা প্রশাসনের বিভিন্ন কর্মকর্তাসহ গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।

    রামদিয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ খন্দকার মো: আমিনুর রহমান জানান, উপজেলার খাগড়াবাড়িয়া গ্রামের এক ব্যক্তি গত শনিবার করোনা পরীক্ষার জন্য কাশিয়ানী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নমুনা দিয়ে আসেন। পরের দিন ১৭ মে তিনি প্রশাসনকে না জানিয়ে মৃত ভাইয়ের মিলাদ অনুষ্ঠানের আয়োজন করেন। মিলাদের প্রায় সাড়ে ৫০০ প্যাকেট তবারক ১৫০ বাড়িতে নিজ হাতে বিতরণ করেন। ওই দিন রাতে কাশিয়ানী উপজেলা স্বাস্থ্য ও পরিবার-পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. কাইয়ূম তালুকদার তার শরীরে করোনা পজিটিভের বিষয়টি নিশ্চিত করেন।

    এ ঘটনায় আজ সকালে কাশিয়ানী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সাব্বির আহমেদ করোনায় আক্রান্ত ব্যক্তির বাড়িতে যান। ওই ব্যক্তি যে দেড় শ’ পরিবারকে মিলাদের প্যাকেটজাত খাবার পৌঁছে দেন সেসব পরিবারকে লকডাউনের আওতায় আনেন।

    লকডাউন ইউএনও সাব্বির আহমেদ বলেন, গত ৫ দিন আগে করোনায় আক্রান্ত ব্যক্তির ভাই ঢাকায় মারা যান। তাকে খাগবাড়িয়া গ্রামের বাড়িতে এনে দাফন করা হয়। গত ১৬ মে তিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনা টেস্টের জন্য নমুনা দিয়ে আসেন। গত ১৭ মে তিনি নিজ উদ্যোগে আমাদের না জানিয়ে মৃত ভাইয়ের মিলাদ অনুষ্ঠানের আয়োজন করেন। দেড় শ’ পরিবারের মাঝে সাড়ে পাঁচ শ’ প্যাকেট খাবার বিতরণ করেন। এলাকাবাসীর নিরাপত্তার কথা চিন্তা করে আমরা দেড় শ’ পরিবারকে লকডাউনের আওতায় এনেছি। পাশাপাশি এলাকার দুইটি মসজিদের মাইকে ইমাম সাহেবদের মাধ্যমে লকডাউনের বিষয়টি ঘোষণা করেছি। এলাকার যে সকল মুসল্লি নামাজ পড়তে মসজিদে আসেন তাদের আপাতত বাড়িতে নামাজ আদায় ও বাড়িতে অবস্থান করার জন্য অনুরোধ করেছি।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    webnewsdesign.com

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4344