• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    যার দায় সে নিজেই নিবে

    মোঃ তাজমিনূর রহমান (তুহিন) | ২০ মে ২০২০ | ৮:৫২ পূর্বাহ্ণ

    যার দায় সে নিজেই নিবে

    webnewsdesign.com

    জনগণকে ঘরে রাখতে, সামাজিক দূরত্ব বজায় রাখতে সরকার যথেষ্ট ভূমিকা পালন করেছে ও পালন করে যাচ্ছে। দেশের আর্মি, পুলিশ, সাংবাদিক, গুরুত্বপূর্ণ ব্যক্তিবর্গ ও প্রশাসন অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছে, কিন্তু সাধারণ জনগন তা মানছে না।

    গত ২৫/০৩/২০২০ তারিখে যখন সমস্ত অফিস আদালত ও কলকারখানা ছুটি হয়েছিল ঘরে থাকার জন্য (হোম কোয়ারান্টাইন) যাতে করোনা ভাইরাসে কেউ সংক্রামিত না হয়। কিন্ত দেখা গেল জনগন ছুটি পেয়ে সব ছুটাছুটি শুরু করে দিল, আবার অফিস ও কলকারখানা খোলার তারিখে সেই ছুটাছুটি আর এ ছুটাছুটির দায়ভার কিছু জ্ঞানী ব্যক্তি সরকার ও কারখানা মালিকের উপর চাপিয়ে দিলেন। আমরা অসহায় মালিক পক্ষ নিরবে মেনে ও শুনে গেলাম, কোন প্রতিবাদ করা হলো না। এবারেও ঈদের ছুটিতে সেই একই অবস্থা। বাড়ি যাওয়ার ছুটাছুটি আবার অফিস ও কলকারখানায় যোগদানের ছুটাছুটি। আর এ ছুটাছুটির মাঝখানে করোনা ভাইরাসের সাক্ষাত। সরকার ও কারখানার মালিকের উপর যতোই দায় ভার চাপিয়ে দেওয়া হোক না কেন, যার দায় তারই পোহাতে হবে। তাই সবাইকে ঈদের ছুটিতে ঘরে থাকার অনুরোধ করছি। আল্লাহ সবাইকে হেফাজত করুন।


    লেখক: চেয়ারম্যান “লেবাজ সোয়েটার ইন্ডাস্ট্রি লিমিটেড।”

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    webnewsdesign.com

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4344