• শিরোনাম



    UTTARA UNITED COLLEGE

    #UUC_2020

    Posted by Uttara United College on Friday, 29 May 2020

    কোন এলাকার খবর দেখতে চান...


    আলফাডাঙ্গায় একদিনে ১৩ জনের করোনা শনাক্ত

    | ২০ মে ২০২০ | ৫:১২ অপরাহ্ণ

    আলফাডাঙ্গায় একদিনে ১৩ জনের করোনা শনাক্ত

    webnewsdesign.com

    ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলায় গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে ১৩ জন। এ নিয়ে উপজেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ১৮ জনে। বুধবার দুপুরে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা নাজমুল হাসান ঢাকাটাইমসকে এ তথ্য নিশ্চিত করেছেন।

    উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্র জানায়, গত ২৪ ঘণ্টায় আলফাডাঙ্গা উপজেলায় নতুন করে যে ১৩ জনের করোনা শনাক্ত হয়েছে তার মধ্যে রয়েছে একজন অজ্ঞাত মৃত পাগল ব্যক্তি। গত সোমবার সকাল সাড়ে ৮টায় উপজেলার সদর বাজারের চৌরাস্তা এলাকায় ওই পাগল মারা যায়। পরে তার নমুনা সংগ্রহ করে পাঠালে তারও করোনা পজিটিভ এসেছে।


    এছাড়া করোনা শনাক্ত হয়েছে উপজেলার গোপালপুর এলাকার পাঁচজন, কুচিয়াগ্রাম এলাকার পাঁচজন, চান্দড়া এলাকার একজন ও নওয়াপাড়া এলাকার একজন। এদের সবাই ঢাকা ও নারায়ণগঞ্জ ফেরত ব্যক্তি বা তাদের সংস্পর্শে এসে আক্রান্ত হয়েছেন।

    ছয়টি ইউনিয়ন ও একটি পৌরসভা নিয়ে গঠিত আলফাডাঙ্গা উপজেলার আয়তন ১২৮ বর্গ কিলোমিটার। ছোট এ উপজেলায় খুব দ্রুত বাড়ছে করোনাভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা। যে হারে উপজেলায় করোনাভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা বাড়ছে তাতে বড় ধরনের উদ্বেগের সৃষ্টি হচ্ছে। এদিকে নতুন করে অজ্ঞাত ওই পাগল ব্যক্তির করোনা শনাক্ত হওয়ায় অনেকে চরম দুঃশ্চিতায় রয়েছেন। কারণ ওই পাগল ব্যক্তি মৃত্যুর আগে বাজারের বিভিন্ন স্থানে ঘুরাফেরা করতো বলে জানান স্থানীয়রা।

    উপজেলা পরিবার ও পরিকল্পনা কর্মকর্তা নাজমুল হাসান বলেন, আক্রান্ত প্রত্যেকের বাড়ি লকডাউন ও করোনা আক্রান্ত রোগীর করণীয় সম্পর্কে জানানো হয়েছে।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    webnewsdesign.com

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4344