• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    ঈদ উপহার নিয়ে হিজড়া সম্প্রদায়ের পাশে ‘বিডি ক্লিন-গোপালগঞ্জ’

    জবি প্রতিনিধি | ২২ মে ২০২০ | ১২:২৩ অপরাহ্ণ

    ঈদ উপহার নিয়ে হিজড়া সম্প্রদায়ের পাশে ‘বিডি ক্লিন-গোপালগঞ্জ’

    webnewsdesign.com

    করোনার মহামারি পরিস্থিতি মোকাবেলা ও বিডি ক্লিন গোপালগঞ্জ এর তৃতীয় প্রতিষ্ঠা বার্ষিকী হিসেবে ঈদ উপহার নিয়ে গোপালগঞ্জ জেলার তৃতীয় লিঙ্গের জনগোষ্ঠীর পাশে দায়িয়েছেন ‘বিডি ক্লিন-গোপালগঞ্জ’ এর স্বেচ্ছাসেবক বৃন্দ।

    জানা যায়, আগামী ২৪ মে বিডি ক্লিন- গোপালগঞ্জ এর তৃতীয় বর্ষ পূর্তি উপলখ্যে আজ (২২ মে) গোপালগঞ্জ জেলা সদরের ২ টি দলের ১৫ জন হিজড়া কে ঈদ এর বাজার উপহার দেওয়া হয়। এসময় বিডি ক্লিন গোপালগঞ্জ এর জেলা সমন্বয়ক সুজন দাস সহ সংগঠনটির অন্যান্য স্বেচ্ছাসেবক বৃন্দ উপস্থিত ছিলেন।


    হিজড়া সম্প্রদায়ের দুটি দলের নেতা আখি ও সালমা ভোরের পাতাকে জানান, এই মহামারির সময়ে বিডি ক্লিন এর এই উপহার পেয়ে আমরা সত্যি ই অত্যন্ত খুশি। এই অভাবের সময় সমাজের সকলে বিভিন্ন সহায়তা পেলেও আমরা পাই নি, এই প্রথম বিডি ক্লিন আমাদের পাশে এগিয়ে এসেছেন। আমাদের পাশে দাড়ানোর জন্য বোনদের পক্ষ থেকে ভাইদের ধন্যবাদ।

    বিডি ক্লিন-গোপালগঞ্জ এর জেলা সমম্বয়ক সুজন দাস জানান, এই মহামারি পরিস্থিতিতে আমাদের প্রতিষ্ঠাবার্ষিকী টা পড়ে যাওয়ায় আমরা চেষ্টা করেছি ভিন্নধর্মী কিছু করার। সেই কারণেই আমরা আমাদের সাধ্যমত স্বল্প পরিসরে আমাদের সমাজের অন্যতম একটি অংশ হিজড়াদের পাশে দাড়িয়েছি

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    webnewsdesign.com

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4344