• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    সালথায় আমেনা রশিদ ফাউন্ডেশনের খাদ্য সামগ্রী বিতরণ

    সাইফুল ইসলাম, সালথা (ফরিদপুর) প্রতিনিধি | ২২ মে ২০২০ | ৬:৩৬ অপরাহ্ণ

    সালথায় আমেনা রশিদ ফাউন্ডেশনের খাদ্য সামগ্রী বিতরণ

    webnewsdesign.com

    ফরিদপুরের সালথায় করোনা ভাইরাস প্রার্দুভাবের কারনে কর্মহীন অসহায় দরিদ্র মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করেছে আমেনা রশিদ ফাউন্ডেশন।

    শুক্রবার সকাল ৯ টায় উপজেলার সোনাপুর ইউনিয়নের নটখোলা ও ফুকরা গ্রামে এ খাদ্য সামগ্রী বিতরন করা হয়। উপজেলা প্রশাসনের সার্বিক তত্বাবধায়নে এলাকায় ৫শত পরিবারের মাঝে এ খাদ্য সহায়তা দেওয়া হয়। প্রত্যেক পরিবারকে ৫ কেজি চাল, ১ কেজি সয়াবিন তৈল, ১ কেজি ডাল, ১ প্যাকেট সেমাই, ২ প্যাকেট দুধ বিতরন করা হয়। এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ হাসিব সরকার, আমেনা রশিদ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ইদ্রিস আলী মোল্যা, আওয়ামীলীগ নেতা মুন্জু মাতুব্বর প্রমূখ। আমেনা রশিদ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ইদ্রিস আলী মোল্যা নটখোলা গ্রামের মৃত্যু আব্দুর রশিদ মোল্যার কৃতি সন্তান। তিনি ঢাকায় প্রতিষ্ঠিত পেশায় একজন ব্যবসায়ী। বাবা মায়ের নামে নাম করন করেছেন এই ফাউন্ডেশন। প্রতি বছরের ন্যায় এই বছরও তিনি নিজ এলাকার গরীব ও দুস্থ মানুষের কথা চিন্তা করে এ খাদ্য সামগ্রী বিতরন করেন।


    এ সময় আমেনা রশিদ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা মোঃ ইদ্রিস আলী মোল্যা বলেন, আমার আয়ের ১ অংশ দিয়ে বাবা মায়ের নামে গঠিত এই ফাউন্ডেশন, এই ফাউন্ডেশনের টাকায় বিভিন্ন সামাজিক উন্নয়নের কাজে ব্যবহার করে থাকি। বিগত দিনে খাদ্য সহায়তা ছাড়াও অসহায় পরিবারকে সেমি পাকা ঘর তৈরি করে দিয়েছি। রান্না ঘর, টিউবওয়েল সহ স্কুলের বাচ্চাদের বই, খাতা কলম পেন্সিলসহ শিক্ষা সামগ্রী দিয়ে এসেছি। আমার ফাউন্ডেশন ভবিষ্যতেও অসহায় মানুষের পাশে থাকবে। দেশে বিরাজমান মহামারী করোনা ভাইরাসের কারনে কর্মহীন দরিদ্র অসহায় মানুষের পাশে সমাজের আরো বৃত্তমান লোকেরা যদি এভাবে এগিয়ে আসে তাহলে এই দুর্যোগ কাটাতে পারবো বলে আমার বিশ্বাস।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    webnewsdesign.com

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4344