• শিরোনাম



    UTTARA UNITED COLLEGE

    #UUC_2020

    Posted by Uttara United College on Friday, 29 May 2020

    কোন এলাকার খবর দেখতে চান...


    প্রধানমন্ত্রীর নির্দেশে কোটালীপাড়ায় খন্দকার মঞ্জুরুল হক লাবলু’র ঈদ উপহার বিতরণ

    এম.আজমানুর রহমান | ২৩ মে ২০২০ | ৩:৪৮ অপরাহ্ণ

    প্রধানমন্ত্রীর নির্দেশে কোটালীপাড়ায় খন্দকার মঞ্জুরুল হক লাবলু’র ঈদ উপহার বিতরণ

    দেশজুড়ে করোনা (কোভিড-১৯) মোকাবেলায় সরকারের পাশাপাশি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানে’র সুযোগ্য কন্যা, বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা’র নির্দেশে গোপালগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক, ঢাকা বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু হলের প্রথম ভিপি ও অগ্রণী ব্যাংক লিমিটেডের পরিচালক খন্দকার মঞ্জুরুল হক লাবলু’র পক্ষে কোটালীপাড়ায় ঘরে থাকা অসহায়, দুস্থ, প্রতিবন্ধী ও কর্মহীন পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়।


    শনিবার দুপুর ১২টায় কোটালীপাড়া পৌরসভায় খন্দকার মঞ্জুরুল হক লাবলু’র ব্যক্তিগত তহবিল হতে উপজেলার ১১টি ইউনিয়ন ও পৌরসভার বিভিন্ন ওয়ার্ডে প্রতিবন্ধী, অসহায়, দুস্থ ও কর্মহীন মোট ৮০০ পরিবারের মাঝে ঈদ উপহার (চাল, ডাল, লবণ, সরিষার তেল, সাবান, সেমাই, গুঁড়া দুধ ও চিনি) বিতরণ করেন। খন্দকার মঞ্জুরুল হক লাবলু’র পক্ষে গোপালগঞ্জ জেলা আ.লীগের সদস্য, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদক শেখ মো.মোত্তাহিদুর রহমান শিরু সামাজিক দূরত্ব বজায় রেখে এ উপহার (খাদ্য সামগ্রী) বিতরণের জন্য কোটালীপাড়া উপজেলা আ.লীগের নেতৃবৃন্দের নিকট হস্তান্তর করেন।


    এসময় কোটালীপাড়া উপজেলা আ.লীগের সভাপতি বাবু ভবেন্দ্র নাথ বিশ্বাস, সাধারণ সম্পাদক আয়নাল হোসেন শেখ, পৌর মেয়র হাজী মো.কামাল হোসেন শেখ, সরকারি কৌঁসুলি (জিপি) হাজী এ্যাড. দেলোয়ার হোসেন সরদার, শেখ হাসিনা কলেজের প্রফেসর আলাউদ্দিন হাওলাদার, কুশলা ইউপি চেয়ারম্যান কামরুল ইসলাম বাদল, পৌর আ.লীগের সভাপতি , সাধারণ সম্পাদক , অগ্রণী ব্যাংক কোটালীপাড়া শাখার ব্যবস্থাপক মো.উজ্জল মোল্লা, উপজেলা আ.লীগের সাবেক স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক আতিকুজ্জামান বাদল, সাবেক সদস্য সিরাজ সরদার, ঘাগর ইউপি আ.লীগের সাবেক সভাপতি কবিরুল ইসলাম রুনি চেয়ারম্যান প্রমুখ উপস্থিত ছিলেন।

    জেলা আ.লীগের সদস্য ও সাবেক ছাত্রনেতা শেখ মো.মোত্তাহিদুর রহমান শিরু গণমাধ্যমকে বলেন, নভেল করোনা (কোভিড-১৯) পরিস্থিতি বিবেচনায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র নির্দেশে সাবেক ছাত্রনেতা ও অগ্রণী ব্যাংকের পরিচালক খন্দকার মঞ্জুরুল হক লাবলু’র পক্ষ হতে গত ১৯ মে টুঙ্গিপাড়া উপজেলা ও পৌর এলাকায় ঘরবন্দি কর্মহীন ৬০০ পরিবারের মাঝে ঈদ উপহার (খাদ্য সামগ্রী) বিতরণ করা হয়েছে।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    webnewsdesign.com

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০৩১
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4344