• শিরোনাম



    UTTARA UNITED COLLEGE

    #UUC_2020

    Posted by Uttara United College on Friday, 29 May 2020

    কোন এলাকার খবর দেখতে চান...


    চতুর্থ দিনে ১২০০ পরিবারকে ঈদ উপহার দিয়ে ব্যস্ত সময় কাটালেন রিপন

    নিজস্ব প্রতিবেদক | ২৩ মে ২০২০ | ৮:০২ অপরাহ্ণ

    চতুর্থ  দিনে ১২০০  পরিবারকে ঈদ উপহার দিয়ে ব্যস্ত সময় কাটালেন রিপন

    ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের সভাপতি কামরুল হাসান রিপন চতুর্থ দিনে চারটি স্থানে ১২০০ অসহায় মানুষের মধ্যে ঈদ উপহার দিয়েছেন। এ নিয়ে তাকে ব্যাপক ব্যস্ত সময় কাটাতে হয়েছে।


    আজ শনিবার বেলা ১২ টায় যাত্রাবাড়ীর কজলায়, দুপুর ২ টায় গেন্ডারিয়ার থানার কাছে, ৪ টায় ওয়ারী কমিউনিটি সেন্টারের কাছে এবং বিকাল ৫ টায় নিজ এলাকায় ধোলাইপাড় ঈদ উপহার বিতরণ করেন রিপন। এ সময় তিনি ১২০০ পরিবারের হাতে ঈদ উপহার তুলে দেন।
    গতকাল শুক্রবার তৃতীয় দিনে ঢাকা-৫ আসনের ৬৭ নং ওয়ার্ডে ৬০০ পরিবারের মধ্যে ঈদ সামগ্রী বিতরণ করেন। ঢাকা-৫ আসনের ৬ হাজার পরিবারের মধ্যে ঈদ সামগ্রী বিতরনের লক্ষ্যে গত বুধবার থেকে যাত্রাবাড়ী এলাকায় সাড়ে ৬০০ পরিবারকে ঈদ সামগ্রী দিয়ে বিতরণ কার্যক্রম শুরু করেন রিপন। দ্বিতীয় দিন বৃহস্পতিবার রায়েরবাগ ও কদমতলী এলাকায় ১০০০ পরিবারকে ঈদ উপহার দেন তিনি।
    জানা যায়, চলমান মহামারী করোনা ভাইরাস সংক্রমণের প্রথম থেকে ঢাকা-৫ আসন তথা মহানগর দক্ষিণের বিভিন্ন থানায় স্বেচ্ছাসেবক লীগের পক্ষ থেকে নিয়মিত কর্মহীন মানুষের মাঝে ত্রাণ বিতরণ করে আসছেন কামরুল হাসান রিপন। এর মধ্যে মাহে রমজান শুরু হলে ডেমরা, যাত্রাবাড়ী ও কদমতলী থানার বিভিন্ন ওয়ার্ডে নিয়মিত রোজাদারদের মধ্যে ইফতার বিতরণ করে আসছেন তিনি। এরই মধ্যে আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে ঢাকা-৫ আসনের ৬ হাজার অসহায় পরিবারের মধ্যে ঈদ সামগ্রী বিতরণের উদ্যোগ নেন তিনি। ঈদ সামগ্রীতে প্রতিটি পরিবারের জন্য দেওয়া হচ্ছে ১০ কেজি চাল, ১ কেজি ডাল, ২ কেজি আলু, ১কেজি পিয়াজ, ১ লিটার তেল, ১ কেজি চিনি, ১ কেজি সেমাই,১টি করে বড় মুরগী, হ্যান্ড স্যানিটাইজার এবং ইফতার সামগ্রী ।


    এ প্রসঙ্গে কামরুল হাসান রিপন বলেন, করোনা ভাইরাস সংক্রমণের প্রথম থেকে ঢাকা-৫ আসনে এবং মহানগর দক্ষিণের বিভিন্ন থানায় স্বেচ্ছাসেবক, লীগের উদ্যোগে নিয়মিত ত্রাণ দিয়ে আসছি। রোজা শুরুর প্রথম দিন থেকে রোজাদারদের মধ্যে ইফতার দিয়ে আসছি প্রতিদিন। এখন মানুষের ইনকাম নেই এবং অনেকের ঈদ সামগ্রী কেনার মত সামর্থও নেই। ঢাকা-৫ আসনে আমার বেড়ে উঠা। এখানকার মানুষের সুখ, দূঃখ আবেগের সাথে আমি ছোট বেলা থেকে ওতপ্রোতভাবে জড়িত। সেই কারনে আমি ঢাকা-৫ আসনের ৬ হাজার পরিবারের নাম লিস্ট করেছি। পর্যায়ক্রমে লিস্টকৃত সকল পরিবারকে ঈদ সামগ্রী পৌঁছে দিয়েছি।

    আজকের ঈদ সামগ্রী এবং ইফতার বিতরণের সময় উপস্থিত ছিলেন মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগ নেতা শেখ জাফর আহমেদ মামুন, নুরুর রহমান মুকুল, এ কে এম তারেকুজ্জামান তারেক, বংশাল থানা স্বেচ্ছাসেবক লীগ নেতা সাঈদ আহমেদ আকাশ, ওয়ারী থানা স্বেচ্ছাসেবক লীগ নেতা কামরুল ইসলাম সোহাগ, খিলগাঁও থানা স্বেচ্ছাসেবক লীগ নেতা মোঃ সালাউদ্দিন, কদমতলী থানা স্বেচ্ছাসেবক লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ সাকোওয়াত হোসেন টিটু, যাত্রাবাড়ী থানা স্বেচ্ছাসেবক লীগ নেতা ইমরান হোসেন, শ্যামপুর থানা স্বেচ্ছাসেবক লীগ নেতা সায়মন রহমান, গেন্ডারিয়া থানা স্বেচ্ছাসেবক লীগ নেতা এস এম ফরিদ সহ স্থানীয় নেতৃবৃন্দ।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    webnewsdesign.com

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০৩১
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4344