• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    গোপালগঞ্জে করোনায় আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১২৩ জনে

    | ২৫ মে ২০২০ | ৭:০২ পূর্বাহ্ণ

    গোপালগঞ্জে করোনায় আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১২৩ জনে

    গোপালগঞ্জে গত ২৪ ঘণ্টায় নতুন করে ৫ জন করোনা রোগী শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ১২৩ জনে।


    রোববার গোপালগঞ্জের সিভিল সার্জন ডা. নিয়াজ মোহাম্মদ এসব তথ্য নিশ্চিত করেন।


    তিনি জানান, আক্রান্ত ৫ জনই কোটালীপাড়া উপজেলার। আক্রান্তরা ঢাকা থেকে গোপালগঞ্জে এসেছেন। আক্রান্তদের বাড়িসহ আশাপাশের বেশ কয়েকটি বাড়িঘর লকডাউন করা হয়েছে। এছাড়া আক্রান্তদের আইসোলেশনে নিয়ে চিকিৎসা দেয়া হচ্ছে। সেইসাথে আক্রাতদের পরিবারের সদস্যদের হোম কোয়ারেন্টাইনে থাকার পরামর্শ দেয়া হয়েছে।

    সিভিল সার্জন জানান, আক্রান্তদের মধ্যে একজন মারা গেছেন আর বাকিদের মধ্যে ৪৯ জন সুস্থ হয়ে হাসপাতাল ছাড়লেও ৭৩ জন জেলার বিভিন্ন হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছেন।

    তিনি আরো বলেন, এ পর্যন্ত জেলায় দুই হাজার ৪৫০ জনের করোনা পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করা হয়েছে।

    উল্লেখ্য, এর আগে জেলায় ১১৮ করোনা রোগী শনাক্ত হয়। এর মধ্যে মুকসুদপুর উপজেলায় মুকসুদপুর থানার ১৮ পুলিশ সদস্য ও এক ডাক্তারসহ ২৯ জন, কাশিয়ানী উপজেলায় ২৮ জন, গোপালগঞ্জ সদর উপজেলায় চার চিকিৎসকসহ ২০ জন, টুঙ্গিপাড়া উপজেলায় ১৯ জন ও কোটালীপাড়া উপজেলায় এক চিকিৎসক ও একজন নার্সসহ ২২ জন।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    webnewsdesign.com

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০৩১
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4344