• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    লক্ষ্মীপুরে মা ও দুই মেয়েকে এসিড নিক্ষেপ

    | ২৫ মে ২০২০ | ৪:৩১ অপরাহ্ণ

    লক্ষ্মীপুরে মা ও দুই মেয়েকে এসিড নিক্ষেপ

    লক্ষ্মীপুরের রায়পুরে ঘুমন্ত অবস্থায় মা ও তার দুই মেয়েকে এসিড নিক্ষেপ করেছে দুর্বৃত্তরা।


    সোমবার (২৫ মে) সকালে তাদের লক্ষ্মীপুর সদর হাসপাতাল থেকে উন্নত চিকিৎসার জন্য নোয়াখালী প্রেরণ করা হয়। এর আগে ভোর রাতে ঘরের জানালার কাঁচ ভেঙে রায়পুর উপজেলার কেরওয়া গ্রামে তাদের ওপর এসিড নিক্ষেপ করা হয়। এতে করে মা আনোয়ারা বেগম ও তার দুই মেয়ে সুমাইয়া আক্তার (২৭) ও সুমি আক্তারের (১৮) শরীরের বিভিন্ন স্থান ঝলসে যায়।


    ভুক্তভোগী ও স্থানীয়রা জানায়, রাতে দুই বোন ও মা একসাথে ঘুমিয়ে ছিলেন। ভোর রাতের দিকে জানালার কাঁচ ভেঙে দুর্বৃত্তরা তাদের এসিড নিক্ষেপ করে পালিয়ে যায়। এতে প্রত্যেকের গলায়ও মুখসহ বিভিন্ন অংশ ঝলসে যায়।

    পরে তাদের চিৎকারে আশেপাশের লোকজন এসে তাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করান। পরে অবস্থা আশঙ্কাজনক হওয়ায় আরও উন্নত চিকিৎসার জন্য তাদের নোয়াখালী জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
    হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. মাহফুজুর রহমান জানান, মা ও মেয়েদের সকালে হাসপাতালে ভর্তি করা হয়েছে। ছোট মেয়ে সবচেয়ে বেশি ঝলসে গেছে। উন্নত চিকিৎসার জন্য তাদের নোয়াখালী হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

    রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তোতা মিয়া জানান, মা-মেয়েসহ একই পরিবারের তিন জনকে এসিড নিক্ষেপ করা হয়েছে। এ ঘটনায় জড়িতদের ধরতে পুলিশের অভিযান চলছে।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    webnewsdesign.com

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০৩১
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4344