• শিরোনাম



    UTTARA UNITED COLLEGE

    #UUC_2020

    Posted by Uttara United College on Friday, 29 May 2020

    কোন এলাকার খবর দেখতে চান...


    সঙ্গীতার প্রেম ঘিরে জ্যাকির ওপর সালমানের ১০ বছর বদলা!

    ডেস্ক | ৩০ মে ২০২০ | ৮:২৩ অপরাহ্ণ

    সঙ্গীতার প্রেম ঘিরে জ্যাকির ওপর সালমানের ১০ বছর বদলা!

    বলিউডের ভাইজান সালমনের রাগ সম্পর্কে প্রায় প্রত্যেকেই জানেন। ভালবাসলেও মন দিয়ে বাসেন আর রেগে গেলেও সব সম্পর্ক ছিন্ন করে দেন। বন্ধুরা বলেন, সালমান নাকি বড্ড বেশি আবেগপ্রবণ। আর নিন্দুকেরা ফিসফিস করে বলেন, রগচটা। রগচটাই বটে! প্রাক্তন প্রেমিকা সঙ্গীতা বিজলানির জন্য নাকি ১০ বছর কথাই বন্ধ করে দিয়েছিলেন জ্যাকি শ্রফের সঙ্গে। কী ঘটেছিল?


    কলেজ জীবনের প্রথম প্রেমিকা শাহীন জাফরির সঙ্গে লজ্জা লজ্জা প্রেমকে সেসময় সদ্য টাটা-বাই বাই করেছেন সালমন। সালটা ১৯৯০। ঠিক এমন সময় তার জীবনে আগমন ঘটে সঙ্গীতার। সঙ্গীতাকে প্রথম বার সালমন দেখেন বলিউডের এক পার্টিতে। ইন্ডাস্ট্রিতে সেসময় তারা দু’জনেই নতুন। আর দেখা মাত্রই প্রেম। যাকে বলে, ‘লাভ অ্যাট ফার্স্ট সাইট’।


    সঙ্গীতার রূপের ছটায় ক্রমশ আবিষ্ট হতে শুরু করেন সালমন। বি-টাউনে হট টপিক হয়ে উঠতে থাকে সালমন এবং সঙ্গীতার রোম্যান্স। সব কিছু ঠিকই চলছিল। কিন্তু হঠাৎই প্রেমিকাকে নিয়ে বলিউডের তৎকালীন হ্যান্ডসাম হাঙ্ককে সন্দেহ করতে শুরু করেন সালমন। জ্যাকি শ্রফ আর সঙ্গীতার মধ্যে কিছু চলছে বলে ধারণা করে নেন ভাইজান।

    কেন সন্দেহ? সেসময় জ্যাকি এবং সঙ্গীতার জুটি বেশ আলোচনায়। ‘ইজ্জত’, ‘ত্রিদেব’ এবং ‘লক্ষ্মণরেখা’— তিনটি ছবিতে একসঙ্গে কাজও করে ফেলেছেন জ্যাকি-সঙ্গীতা। এসময়েই বলিউডে কানাঘুষো শোনা যায়, সালমনের সঙ্গে সম্পর্কে থাকাকালীনই নাকি জ্যাকির সঙ্গে নতুন সম্পর্কে জড়িয়ে পড়েন সঙ্গীতা।

    বলিউডে তো হাওয়ার চেয়েও দ্রুত খবর ছড়ায়। সালমনের কাছেও খবর পৌঁছতে বেশি সময় লাগল না। ব্যাস। ভাইজান গেলেন রেগে। এমনিতেই তিনি প্রিয়জনদের নিয়ে খুবই পজেসিভ। তার মধ্যে আবার নিজের প্রেমিকা!

    সঙ্গীতার সঙ্গে প্রায়শই ঝামেলা হতে থাকল তার। সম্পর্কে ধরতে লাগল ফাটল। সালমন ঠিক করলেন জ্যাকির বিরুদ্ধে ‘বদলা’ নেবেন। না মারামারি নয়। জ্যাকির সঙ্গে কথা বলাই বন্ধ করে দিলেন সালমন। বন্ধ করে দিলেন একসঙ্গে ছবিতে কাজ করা।

    তবে জ্যাকির সঙ্গে সম্পর্ক যে ছিল, তা কোনওদিনও মানেননি সঙ্গীতা। আদৌ সম্পর্ক ছিল নাকি তা কেউই জানেন না। সবটাই জল্পনা, অনুমান। তবে পরে এক সাক্ষাৎকারে সঙ্গীতা বলেছিলেন, মানুষ হিসেবে সালমনের থেকে জ্যাকি অনেক ভাল

    ফিরে আসা যাক সালমন এবং সঙ্গীতার প্রেমকাহিনীতে। যে ভালবাসার জন্য জ্যাকির সঙ্গে কথা বলা বন্ধ করেছিলেন সালমন, সেই ভালবাসা ভেঙে গেল কী করে? কেন হল সালমন এবং সঙ্গীতার ব্রেকআপ?

    বিয়েও ঠিক হয়ে গিয়েছিল তাদের। ১৯৯৪ সালের মে মাসে। শুধু তাই নয়। হয়ে গিয়েছিল কার্ড ছাপানোও। কিন্তু বিয়ের এক মাস আগে সঙ্গীতাই সরে আসেন সম্পর্ক থেকে।

    বিয়ে তো করতে যাচ্ছিলেন সালমন, কিন্তু তার মন তখন বাঁধা পড়েছিল অন্য জায়গায়। সেসময় অভিনেত্রী সোমি আলির সঙ্গে তার প্রেমের গুঞ্জন নিয়ে মাতোয়ারা ছিল বলিপাড়া। সে খবর পৌঁছয় সঙ্গীতার কাছেও।

    বিয়ের পরিকল্পনা থেকে সরে আসেন তিনি। ব্রেক আপ হয়ে যায় তাদের। আর গুঞ্জনকে সত্যি করে সালমন সম্পর্কে জড়ান সোমি আলির সঙ্গে। বেশ কিছু বছর সিঙ্গেল থাকার পর সঙ্গীতা বিয়ে করেন ভারতের প্রাক্তন অধিনায়ক আজহারউদ্দিনকে। যদিও তাদের সেই বিয়েও ভেঙে যায়। সঙ্গীতা বর্তমানে সিঙ্গেল।

    ভাইজানও সিঙ্গেল। সঙ্গীতার পর তার জীবনে সোমি, ঐশ্বরিয়া, ক্যাটরিনা ভিড় করলেও কোনও সম্পর্কই স্থায়ী হয়নি।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    webnewsdesign.com

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০৩১
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4344