• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    ‘নট ফর সেল’ লেখা সাবানের প্যাকেটে মিলল ইয়াবা!

    ডেস্ক | ০১ জুন ২০২০ | ৯:৩১ অপরাহ্ণ

    ‘নট ফর সেল’ লেখা সাবানের প্যাকেটে মিলল ইয়াবা!

    দেশে আশ্রয় নেওয়া রোহিঙ্গা শরণার্থীদের দেওয়া ত্রাণের সাবানের প্যাকেটে অভিনবপন্থায় ভরে আনা ইয়াবার একটি চালান জব্দ করা হয়েছে। কক্সবাজার থেকে ইয়াবা বহনকারী কাভার্ডভ্যানটি রাজধানীতে পৌঁছালে সেটা আটক করে র‌্যাব। পরে গাড়ির ইস্পাতের বডিতে বিশেষভাবে ঝালাই করে আনা ১৫ হাজার পিস ইয়াবা উদ্ধার হয়। এই ঘটনায় এক যুবককে গ্রেপ্তার করা হয়েছে। তার নাম জাকির হোসেন। সোমবার সন্ধ্যায় সব তথ্য জানিয়েছে র‌্যাব-২ এর কোম্পানি কমান্ডার এসপি মুহাম্মদ মহিউদ্দিন ফারুকী।


    তিনি বলেন, ‘কক্সবাজার টেকনাফ থেকে কাভার্ডভ্যানে ইয়াবার একটি চালান রাজধানীতে আসছে। এমন খবরে কারওয়ান বাজারে অবস্থান করে র‌্যাব সদস্যরা। আটক করা ভ্যানটির পেছনের দরজার ভিতরে ঝালাই করা একটি বিশেষ জায়গা পাওয়া যায়। সেটা কেটে ১৫ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। যেগুলো স্যাভলন সাবানের প্যাকেটে ছিল। সাবানের গাঁয়ে ‘নট ফর সেল’ লেখা ছিল। এসব সাবান ত্রাণ হিসেবে বিভিন্ন সংগঠন রোহিঙ্গাদের দিয়েছিল।


    র‌্যাবের এই কর্মকর্তা বলেন, ‘প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তার মাদক কারবারি জানিয়েছেন ইয়াবার চালানটি রায়হান নামে একজন তাকে আনতে দিয়েছিল। কাভার্ডভ্যানটির মালিকও তিনিই।’ র‌্যাব জানায়, গত ৩ মার্চ রাজধানীর শ্যামলীতে ‘পিকনিক বাসে’ জব্দ হওয়া ২০ হাজার পিস ইয়াবার চালানটি ছিল রায়হানের। আর পাকস্থলীতে ইয়াবা বহনের সময় কয়েকবার র্যা বের হাতে ধরা পড়েছিলেন এই মাদক ব্যবসায়ী।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    webnewsdesign.com

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০৩১
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4344