• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    র‌্যাবের ম্যাজিস্ট্রেট সারওয়ার আলম করোনামুক্ত

    ডেস্ক | ২৪ জুন ২০২০ | ১০:২৯ অপরাহ্ণ

    র‌্যাবের ম্যাজিস্ট্রেট সারওয়ার আলম করোনামুক্ত

    অবশেষে করোনাভাইরাসের সংক্রমণ থেকে মুক্ত হলেন র‌্যাবের সুপরিচিতি নির্বাহী ম্যাজিস্ট্রেট সারওয়ার আলম। বুধবার তৃতীয় দফা নমুনা পরীক্ষার ফলাফলে করোনা নেগেটিভ এসেছে। অ্যান্টিবডি এসেছে পজিটিভ। তিনি নিজেই ঢাকাটাইমসকে তথ্যটি নিশ্চিত করেছেন।


    সারওয়ার আলম বলেন, ‘মঙ্গলবার নমুনা দিয়েছিলাম। বুধবার ফলাফল এসেছে। তাতে করোনা নেগেটিভ এসেছে। যারা আমার সুস্থতার জন্য আল্লাহ কাছে দোয়া করেছেন, সব সময় খোঁজ নিয়েছেন আমি সবাইকে কৃতজ্ঞতা জানাচ্ছি।’


    এছাড়া তিনি বুধবার বিকেলে এক ফেসবুক স্ট্যাটাসে লেখেন, ‘আলহামদুলিল্লাহ। আল্লাহর অশেষ রহমত ও আপনাদের সকলের দোয়ার বদৌলতে COVID 19 থেকে মুক্তি পেলাম। কৃতজ্ঞতা আপনাদের সকলের প্রতি।’

    টানা ১৮দিন করোনাভাইরাসের সঙ্গে লড়তে হলো দুর্নীতি, অনিয়ম ও অপরাধকাণ্ডের বিরুদ্ধে আলোচিত অভিযানের নেতৃত্বদানকারী এই কর্মকর্তাকে। এর আগে গত ২২ জুন সারওয়ার আলম ঢাকা টাইমসকে জানিয়েছিলেন দ্বিতীয় দফায় শারীরিক নমুনা পরীক্ষাতেও কোভিড পজেটিভ এসেছিল। তিনি সস্ত্রীক করোনায় আক্রান্ত হয়েছিলেন। তবে তার স্ত্রী সানজিদা লিন্ডা তার আগেই করোনা মুক্ত হন।

    ৬ জুন রাতে করোনা শনাক্তের বিষয়ে জানতে পারেন সারওয়ার আলম। এরপর থেকে তিনি বাসায় থেকেই চিকিৎসা নেন।

    এলিট ফোর্স র‌্যাবে যোগদানের পর থেকে মেধাবি ও সৎ অফিসার হিসেবে খুব কম সময়েই দেশজুড়ে পরিচিতি পান সারওয়ার আলম। আলোচিত ক্যাসিনো অভিযান ছাড়াও ঢাকার বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠান, শিল্পকারখানা এবং খাবারের দোকানে অভিযান পরিচালনা করেন তিনি। বিশেষ করে, ভেজাল খাদ্য, নকল কসমেটিকস, অবৈধ হাসপাতাল পরিচালনা, মাদক বিরোধী অভিযানে প্রথম সারিতে নেতৃত্ব দিয়েছেন র‌্যাবের এই কর্মকর্তা।

    এদিকে ৮ মার্চ দেশে করোনার সংক্রমণ ছড়িয়ে পড়ার পর কোয়ারেন্টাইন ও সামাজিক দূরত্ব নিশ্চিত, নকল মাস্ক-গ্লাভসের বিরুদ্ধে অভিযান ছাড়াও রমজানে পঁচা খেজুর ও অপরিপক্ক আম বিক্রির বিরুদ্ধে অভিযান চালান। সরকারি হাসপাতাল থেকে রোগী ভাগিয়ে বেসরকারি হাসপাতালে এনে প্রতারণার অভিযোগে বেশ কয়েকজন দালাল ও একজন ভুয়া চিকিৎসককে আটক করে সাজা দেন।

    ২৭তম বিসিএসে ক্যাডার সার্ভিসে যোগদান করেন সারওয়ার আলম। এর আগে তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে পড়াশোনা শেষ করেন। ছয় ভাই বোনের মধ্যে সবার বড় তিনি। তার গ্রামের বাড়ি কিশোরগঞ্জের পাকুন্দিয়া।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    webnewsdesign.com

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০৩১
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4344