• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    প্রশ্ন জাগে মনে… আবীর আহাদ

    | ২৫ জুন ২০২০ | ১০:১৬ পূর্বাহ্ণ

    প্রশ্ন জাগে মনে… আবীর আহাদ

    মুক্তিযোদ্ধাদের শৌর্য বীর্য ত্যাগ রক্ত ও বীরত্বে অর্জিত স্বাধীন বাংলাদেশে নানান পদপদবী গ্রহণ ও অবাধে লুটপাট করতে কারো কোনোই আপত্তি নেই ! সব সভ্যতা ভব্যতা ও নৈতিকতা বিসর্জন দিয়ে দুর্নীতি লুটপাট করে রাতারাতি ধনবান হতে কারো বিবেকে বাঁধে না । আপত্তি শুধু এক জায়গায় যে, মুক্তিযোদ্ধাদের অবদানের রাষ্ট্রীয় স্বীকৃতি দেয়া যাবে না ; তাদের যথাযথ সম্মানজনক মৌলিক মানবাধিকার নিশ্চিত করা হবে না ! তাদের ত্যাগের মধ্য দিয়ে অর্জিত দেশটাকে ভোগদখল করে চেটেচুটে খাবে, কিন্তু তাদের ত্যাগের মূল্যায়ন করা হবে না ! প্রশ্ন জাগে মনে, এটা কি মুক্তিযুদ্ধের মানুষের বাংলাদেশ, না কোনো অসভ্য ইতরদের অভয়ারণ্য ?


    মুক্তিযুদ্ধে অর্জিত পৃথিবীর আর সব দেশের মুক্তিযোদ্ধারা শ্রদ্ধা, ভালোবাসা ও জাতীয় মর্যাদার প্রতীক । জাতীয় ভালোবাসায় সিক্ত । কিন্তু বাংলাদেশ এর সম্পূর্ণ বিপরীত ! যেনো মুক্তিযোদ্ধারা দেশটি স্বাধীন করে এক মহা-অন্যায় করে ফেলেছেন ! আসলে বাংলাদেশের বীর মুক্তিযোদ্ধারা পরশ্রীকাতরতা ও অকৃতজ্ঞতার নির্মম শিকার ।


    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    webnewsdesign.com

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০৩১
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4344