• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    মাননীয় মন্ত্রী মহোদয় ‘ভুতুড়ে বিল’ নিয়ে আমি এখন কি করবো?

    মোঃ তাজমিনূর রহমান (তুহিন) | ২৬ জুন ২০২০ | ৮:৩৭ পূর্বাহ্ণ

    মাননীয় মন্ত্রী মহোদয় ‘ভুতুড়ে বিল’ নিয়ে আমি এখন কি করবো?

    করোনাভাইরাসের ফলে সৃষ্ট পরিস্থিতিতে অনেক বিদ্যুৎ গ্রাহকের নামে ভুতুড়ে বিল করার অভিযোগ ওঠেছে। এই অভিযোগ স্বীকার করে বিদ্যুৎ ও জ্বালানি প্রতিমন্ত্রী নসরুল হামিদ এর জন্য বিদ্যুতের ডিস্ট্রিবিউশন কোম্পানিগুলোকে দায়ী করেছেন। তবে তিনি জানিয়েছেন, অতিরিক্ত বিল নিয়ে চিন্তার কিছু নেই। কাউকে অতিরিক্ত বিল পরিশোধ করতে হবে না। মিটার দেখে সবার বিল সমন্বয় করে নেয়া হবে।


    বুধবার বেসরকারি গবেষণা প্রতিষ্ঠান সেন্টার ফর পলিসি ডায়ালগের (সিপিডি) একটি সংলাপে অংশ নিয়ে এক প্রশ্নের জবাবে প্রতিমন্ত্রী এসব কথা বলেন।


    মাননীয় বিদ্যুৎ ও জ্বালানি প্রতিমন্ত্রী নসরুল হামিদের উদ্দেশ্যে বলতে চাই, চিন্তা তো এমনিতেই আসেনা। আমার কোম্পানির গত মে মাসের বিদ্যুৎ বিল এসেছে ২,০২,৩৬৫ টাকা যা অন্যান্য মাসের তুলনায় অনেক বেশি। গত মে মাসে আমার কোম্পানি আংশিক চালু ছিল, বিদ্যুৎ কম ব্যবহৃত হয়েছে। অন্যান্য মাসের তুলনায় মে মাসের বিদ্যুৎ বিল কম হওয়ার কথা। এ মাসের ৩০ তারিখ উক্ত বিল পরিশোধের শেষ সময়। ৩০ জুনের পরে বিল পরিশোধ করলে বিলম্ব মাশুল দিতে হবে ৯,৬৩২ টাকা। এই মুহূর্তে আমার পক্ষে অতিরিক্ত বিল পরিশোধ করা সম্ভব না। আবার নিদৃষ্ট তারিখের মধ্যে উক্ত বিল পরিশোধ না করলে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে দিবে। গাজীপুর পল্লী বিদ্যুৎ সমিতি অফিসে যোগাযোগ করলেও কোন সমাধান হয়নি। বিদ্যুৎ সংযোগ যদি রাখতে হয় তবে বিদ্যুৎ অফিস যে বিল প্রেরণ করেছে তা সম্পূর্ণ পরিশোধ করতে হবে। এমতাবস্থায় আমি কি করতে পারি মাননীয় মন্ত্রী মহোদয়?

    লেখক: চেয়ারম্যান “লেবাজ সোয়েটার ইন্ডাস্ট্রি লিমিটেড।”

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    webnewsdesign.com

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০৩১
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4344