• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    করোনায় মারা গেলেন দুই বিশিষ্ট ব্যাংকার

    | ২৬ জুন ২০২০ | ৭:১৩ অপরাহ্ণ

    করোনায় মারা গেলেন দুই বিশিষ্ট ব্যাংকার

    মহামারি করোনাভাইরাসে আক্রান্ত হয়ে একদিনে মারা গেলেন দুই বিশিষ্ট ব্যাংকার। তাদের একজন বাংলাদেশ ব্যাংকের চেঞ্জ ম্যানেজমেন্ট উপদেষ্টা আল্লাহ মালিক কাজেমী আর অপরজন বেসরকারি মার্কেন্টাইল ব্যাংকের উদ্যোক্তা পরিচালক ও ভাইস চেয়ারম্যান মোহাম্মদ সেলিম।


    শুক্রবার দুপুরে ও বিকালে চিকিৎসাধীন অবস্থায় তাদের দুজনই রাজধানীর আনোয়ার খান মডার্ন হাসপাতালে মারা যান। বাংলাদেশ ব্যাংকের নির্বাহী পরিচালক ও মুখপাত্র সিরাজুল ইসলাম জানান, আল্লাহ মালিক কাজেমী শুক্রবার বিকাল ৫টা ৬ মিনিটে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। তার মৃত্যুতে কেন্দ্রীয় ব্যাংক পরিবারের সদস্যদের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে। তিনি মরহুমের বিদেহী আত্মার শান্তি ও মাগফেরাত কামনা করেন।


    এদিকে মার্কেন্টাইল ব্যাংকের উদ্যোক্তা পরিচালক ও ভাইস চেয়ারম্যান মোহাম্মদ সেলিম শুক্রবার মারা গেছেন বলে ঢাকা টাইমসকে জানান ব্যাংকের জনসংযোগ কর্মকর্তা মো. আবদুল হামিদ সোহাগ। তিনি জানান, দুপুর ২টার দিকে আনোয়ার খান মডার্ন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মোহাম্মদ সেলিম মারা যান।

    মার্কেন্টাইল ব্যাংক লিমিটেডের অন্যতম উদ্যোক্তা মোহাম্মদ সেলিম দেশের একজন প্রতিষ্ঠিত ব্যবসায়ী। তিনি ট্রেডিং ব্যবসায় অর্জন করেন বিশেষ দক্ষতা। সেলিম সিনথিয়া সিকিউরিটিজ লিমিটেডের চেয়ারম্যান, গ্লোবাল ইন্স্যুরেন্স এবং মেট্রোপলিটন এডুকেশন প্রোমোর্টার্স লিমিটেডের পরিচালক। এছাড়া তিনি বস্ত্র ব্যবসায় সম্পৃক্ত ছিলেন। ব্যবসা-বাণিজ্যের বাইরেও সামাজিক ও সাংস্কৃতিক কর্মকাণ্ডে সম্পৃক্ততা ছিল তার।

    মহামারি করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ইতিমধ্যে সরকারের মন্ত্রী-এমপি থেকে শুরু করে অনেক বিশিষ্টজন মারা গেছেন। এই তালিকায় রয়েছেন বিশিষ্ট শিল্পপতি ও ব্যাংকাররাও।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    webnewsdesign.com

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০৩১
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4344