• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    ‘সব ঠিক থাকলে আগামী বছর বিয়ে করবো’

    | ২৮ জুন ২০২০ | ৪:৪৫ অপরাহ্ণ

    ‘সব ঠিক থাকলে আগামী বছর বিয়ে করবো’

    আগামী বছর বিয়ে করতে যাচ্ছেন ফারিয়া শাহরিন। অন্তত এমনই প্রস্তুতি ফারিয়া শাহরিনের। সম্প্রতি ফেসবুক লাইভে এসে এমন কথা বলেন ফারিয়া শাহরিন। এ বিষয়ে জানতে ফারিয়া শাহরিনের সাথে যোগযোগ করা হলে নিজের বিয়ের পরিকল্পনার কথা নিশ্চিত করেন।


    তিনি বলেন, ‘২০২০ সাল অভিশপ্ত বছর। এ বছরটা কেন জানি অভিশপ্ত। এই বছরেই যত অশুভ সংবাদ পাচ্ছি। এ বছরটা শেষ হলে ইনশাল্লাহ আগামী বছর বিয়ে করার ইচ্ছা আছে। এখনো কোনোকিছুই ঠিক হয়নি। প্রাথমিকভাবে পরিকল্পনা করেছি আর কি।’
    পাত্র কি চূড়ান্ত? এমন প্রশ্নের জবাবে ফারিয়া বলেন, এখন এসব কিছুই বলা যাবে না। চূড়ান্ত পর্যায়ের সিদ্ধান্ত না পৌঁছা পর্যন্ত কোনোকিছুই চূড়ান্ত নয়। চূড়ান্ত হলে জানাবো।


    ফারিয়া শাহরিন মালয়েশিয়া থেকে উচ্চতর পড়াশোনা শেষ করে কিছুদিন আগেই স্থায়ীভাবে দেশে ফিরেছেন। ফিরেই কাশ্মিরী প্রেমিকা নামের একটি নাটকে কাজ করে বেশ আলোচিত হন। এরপর পুরোদমে মিডিয়ায় কাজ করছেন। দেশে করোনা সংক্রমণ শুরু হওয়ার পর ঘরবন্দী ছিলেন। সম্প্রতি ফের শুটিংয়ে।

    সম্প্রতি ওস্তাদ আলি চাঁদ বকসি নামের একটি নাটকের কাজ শেষ করলেন। হিমু আকরামের পরিচালনায় এই নাটকে ফারিয়ার বিপরীতে অভিনয় করেছেন মীর সাব্বির। এই নাটকে মীর সাব্বির ট্রাক ড্রাইভার, আর ফারিয়া ভিভিআইপির কন্যা।
    এছাড়াও জাহিদ হাসানের বিপরীতে আরো একটি নাটকে শুটিং করতে যাচ্ছেন। গত ঈদে জাহিদ হাসানের বিপরীতে ‘ছাপ্পড় ফাইরা দিছে’ নাটকে অভিনয় করেন। ফারিয়ার ভাগ্য সুপ্রসন্ন বলতেই হবে কেননা টি আরপি রেটিং-এ নাটকটি শীর্ষে ছিল।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    webnewsdesign.com

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০৩১
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4344