• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    গোপালগঞ্জে করোনা সন্দেহে চিকিৎসকের বাড়ির প্রবেশ পথে বেড়া দিল প্রতিবেশী

    | ২৯ জুন ২০২০ | ১:৩৮ অপরাহ্ণ

    গোপালগঞ্জে করোনা সন্দেহে চিকিৎসকের বাড়ির প্রবেশ পথে বেড়া দিল প্রতিবেশী

    গোপালগঞ্জের কোটালিপাড়া উপজেলায় করোনা সন্দেহে এক হোমিও চিকিৎসকের বাড়ির প্রবেশ পথে বেড়া দিয়ে যাতায়েত বন্ধ করে দিয়েছে তার প্রতিবেশী। স্থানীয় ইউপি চেয়ারম্যানের নির্দেশে গ্রাম পুলিশ সেই বেড়া খুলে দিতে গেলে ওই প্রতিবেশী গ্রাম পুলিশকে মারধর করেন।


    রবিবার দুপুরে উপজেলার রাধাগঞ্জ ইউনিয়নের কালিকাবাড়ি গ্রামে এ ঘটনা ঘটে। এ বিষয়ে ওই গ্রাম পুলিশ বাদী হয়ে থানায় একটি অভিযোগ দায়ের করেন। বিকেলে পুলিশ অভিযুক্তকে গ্রেপ্তার করেছে।


    জানা গেছে, কালিকাবাড়ি গ্রামের শশিভুষণ মণ্ডলের ছেলে সূর্যকান্ত মণ্ডল গত ১ সপ্তাহ আগে ঢাকা থেকে বাড়িতে আসেন। এ খবর জানতে পেরে তার প্রতিবেশী মহানন্দ হালদারের ছেলে তারক হালদার বাড়ির প্রবেশ পথে বেড়া দিয়ে হোমিও চিকিৎসক সূর্যকান্ত মণ্ডলের যাতায়াতের পথ বন্ধ করে দেয়।

    বিষয়টি সূর্যকান্ত মণ্ডল স্থানীয় ইউপি চেয়ারম্যান অমৃত লাল হালদারকে জানালে স্থানীয় গ্রাম পুলিশ অমল পাণ্ডে বেড়া খুলে দিতে যান। এ সময় তারক হালদার লোকজন নিয়ে অমল পাণ্ডেকে মারধর করে। এর পর অমল পাণ্ডে বাদী হয়ে কোটালীপাড়া থানায় একটি অভিযোগ দায়ের করেন।

    তারক হালদারে কাছে জানতে চাওয়া হলে, তিনি অমল পাণ্ডেকে মারধরের কথা অস্বীকার করে বলেন, আমি আমার জায়গায় বেড়া দিয়েছি। সূর্যকান্ত মণ্ডলের বাড়িতে প্রবেশের অন্য পথ রয়েছে।

    হোমিও চিকিৎসক সূর্যকান্ত মণ্ডল জানান, তারক হালদার বেড়া দিয়ে আমার যাতায়াতের পথ বন্ধ করে দিয়েছে। বিষয়টি আমি চেয়ারম্যানকে জানালে তিনি স্থানীয় গ্রাম পুলিশ অমর পাণ্ডেকে বেড়া খুলে দিতে বলেন। বেড়া খুলে দিতে আসলে তারক হালদার গ্রাম পুলিশ অমর পাণ্ডেকে মারধর করে।

    চেয়ারম্যান অমৃত লাল হালদার ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, পরবর্তীতে আমি লোক পাঠিয়ে বেড়া খুলে দিই।

    গ্রাম পুলিশ অমল পাণ্ডে বলেন, চেয়ারম্যানের নির্দেশে আমি বেড়া খুলতে গেলে তারক হালদার আমাকে লোকজন নিয়ে মারধর করে। এ ঘটনায় আমি বাদী হয়ে কোটালীপাড়া থানায় একটি অভিযোগ দায়ের করেছি।

    কোটালীপাড়া থানার ওসি শেখ লুৎফর রহমান গ্রাম পুলিকে মারপিটের কথা স্বীকার করে বলেন, এ ব্যাপারে গ্রাম পুলিশ অমল পাণ্ডে একটি অভিযোগ দায়ের করেছেন । বিকেলে অভিযুক্ত তারক হালদারকে গ্রেপ্তার করা হয়েছে । জিজ্ঞাসাবাদ চলছে। সোমবার অভিযুক্তকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হবে। সূত্র: দেশ রুপান্তর।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    webnewsdesign.com

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০৩১
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4344